ফরিদপুর সংবাদদাতা; করোনায় আক্রান্ত হয়ে আব্দুর রউফ (৫৫) নামে ফরিদপুরের এক আনসার সদস্যের মৃত্যু হয়েছে। তার বাড়ি নড়াইল জেলার খামারবাড়ি। তিনি ফরিদপুরের ভাঙ্গায় কর্মরত ছিলেন।

আজ সোমবার (১৫ জুন ২০২০) বিকেলে  বিষয়টি নিশ্চিত করেছেন আনসার ভিডিপি ফরিদপুরের কমান্ডার সাইদুর রহমান।

তিনি জানান, আব্দুর রউফের করোনা শনাক্ত হওয়ার পর তাকে চিকিৎসার জন্য স্বাস্থ্যবিধি মেনে তার নিজ বাড়ি পাঠানো হয়েছিল। সোমবার সকালে নিজবাড়িতেই মৃত্যু হয় তার।

এদিকে ভাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা রকিবুর রহমান খান জানান, ভাঙ্গায় এ পর্যন্ত ২২১ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে মৃত্যু হয়েছে আট জনের।

এদিকে স্বাস্থ্য অধিদপ্তর এর করোনাভাইরাস সংক্রান্ত নিয়মিত হেলথ বুলেটিনের সর্বশেষ (১৫ জুন ২০২০) তথ্য অনুযায়ী দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৩৮ জনের প্রাণ কেড়ে নিয়েছে মহামারি করোনাভাইরাস (কোভিড-১৯)। ফলে ভাইরাসটিতে মোট ১২০৯ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ৩ হাজার ৯৯ জন। এতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৯০ হাজার ৬১৯ জনে।করোনাভাইরাস শনাক্তে গত ২৪ ঘণ্টায় আরও ১৫ হাজার ৭৩৩টি নমুনা সংগ্রহ করা হয়। পরীক্ষা করা হয় ১৫ হাজার ৩৮টি নমুনা। এ নিয়ে দেশে মোট নমুনা পরীক্ষা করা হলো পাঁচ লাখ ১৬ হাজার ৫০৩টি। নতুন নমুনা পরীক্ষায় করোনা সংক্রমণ শনাক্ত হয়েছে আরও তিন হাজার ৯৯ জনের মধ্যে। ফলে ভাইরাসটিতে আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৯০ হাজার ৬১৯ জনে। আক্রান্তদের মধ্যে মারা গেছেন আরও ৩৮ জন। এ নিয়ে মোট মৃত্যু হলো এক হাজার ২০৯ জনের।

আমাদের বাণী ডট কম/১৫ জুন ২০২০/পিপিএম 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।