নিজস্ব সংবাদদাতা, ফেনী; করোনা ভাইরাসের ছবলে বিশ্ব। থেমে নেই বাংলাদেশেও। উৎকণ্ঠায় উদ্বিগ্নতায় দিন কাটছে এখান মানুষের। স্বাভাবিক মৃত্যু কিংবা অন্য রোগে মারা গেলেও এখন বিপাকে পড়ছে ভুক্তভোগী ঐ পরিবার। আর  আতঙ্কের মধ্যে ফেনীর ফুলগাজীতে কিবরিয়া চৌধুরী মিনার (৪৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তার মৃত্যুর পর বিপাকে পড়েছে পরিবার।

নিহত ওই ব্যক্তির বাড়ি ফুলগাজী উপজেলার আনন্দপুর ইউনিয়নে।

এ ঘটনায় স্বজনরা বলছেন, হাসপাতাল থেকে ওই ব্যক্তির লাশ আনার পর প্রতিবেশীদের মধ্যে আতঙ্ক তৈরি হয়। পরে বৃহস্পতিবার জানাজার সময় ইমাম লাপাত্তা হয়ে যায়। পরে পাশের এলাকা থেকে আরেকজনকে এনে জানাজা পড়াতে হয়।

মারা যাওয়া মিনারের মামাতো ভাই ইমাম হোসেন শুভ জানান, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে গোলাম কিবরিয়া চৌধুরী মিনার নামের ওই ব্যক্তির মৃত্যু হয়।

তিনি জানান, মিনার দীর্ঘদিন ধরে ডায়াবেটিস ও কিডনির সমস্যায় ভুগছিলেন। গত মঙ্গলবার তার হালকা জ্বর আসে। বুধবার সকালে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে রাতে তিনি মারা যান।

শুভ আরও জানান, মিনারের মরদেহ বাড়িতে আনা হলে করোনাভাইরাস আতঙ্কে স্বজন ও পাড়া প্রতিবেশীরা তেমন কেউ এগিয়ে আসেনি। গতকাল জানাজার নির্ধারিত সময়ে বাড়ির পাশের বন্দুয়া পূর্ব জামে মসজিদের ইমাম সাহেব পালিয়ে গেলেন। পরে পাশের এলাকার একটি মসজিদের ইমামকে এনে জানাজা পড়ানো হয়েছে।

এ বিষয়ে ফুলগাজী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. মোজাম্মেল হক বলেন, ‘মিনার নামে ওই ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাননি। তিনি হার্ট অ্যাটাকে মারা গেছেন বলে আমি জেনেছি।’

আমাদের বাণী ডট কম/২৭ মার্চ ২০২০/ডিএ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।