নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, বঙ্গবন্ধুর নাম বিক্রি করে রাজনীতি-ব্যবসা এবং বিয়েও করছে কেউ কেউ। এরা খন্দকার মোস্তাকদের প্রেতাত্মা হয়ে আবার ফিরে এসেছে। পৃষ্টপোষকতাও পাচ্ছে এরা। যে কারণে দূষিততেও সেরা আজ বাংলাদেশ। কোন রাস্তা-ঘাট-ব্রীজ-কালভার্ট টেকসই হয় না। কারা করছে এসব? খোঁজ নিলে দেখা যায় কোন না কোনভাবে বঙ্গবন্ধুর নাম বিক্রেতা। তারা বঙ্গবন্ধুর নাম বিক্রির রাজনীতি করে-ব্যবসা করে এমনকি বিয়ে সাদীও করে। এখন মেয়ের বাবারা ছেলে বঙ্গবন্ধুকে কতটা বিক্রি করতে পারদর্শী তার উপর বিবেচনা করে কন্যাদান শুরু করেছেন। এমন পরিস্থিতি থেকে ফিরে না আসলে ক্ষতিগ্রস্থ হবে বাংলাদেশের সকল সম্ভাবনা-উন্নয়ন। নতুন প্রজন্ম সেই সংবাদ নিয়েই এগিয়ে চলছে কোটি জনতার কাছে।

গতকাল বুধবার সকাল ৯ টায় ড. মুহম্মদ শহীদুল্লাহর হল সমাধিস্থলে ‘বিজয় বাংলাদেশ বিজয় নতুনধারা’ শীর্ষক মাসব্যাপী কর্মসূচীর ১১ তম দিনে পুরস্কার প্রদান কর্মসূচীতে উপরোক্ত কথা বলেন।

কর্মসূচীতে  সভাপতিত্ব করেন প্রেসিডিয়াম মেম্বার সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ নূরুল আমিন। বক্তব্য রাখেন- সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান শেখ হাবিব খোকন, সাইদুজ্জামান রওশন, প্রভাষক শিরীন সুলতানা, এনামুল হক রোজ, শাহ মো. হাবিবুল বাশার, আনোয়ারা খান প্রমুখ বক্তব্য রাখেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।