বাংলাদেশ প্রিমিয়ার লীগ ২০২৩ঃ ফরচুন বরিশাল বনাম খুলনা টাইগার্স - ম্যাচের ভবিষ্যদ্বাণী, জয়ের সম্ভাবনা


ফরচুন বরিশাল ও খুলনা টাইগারদের মুখোমুখি হবে । শুক্রবার, ১০ ফেব্রুয়ারি, বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ২০২৩। প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হবে ঢাকার শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে। ১৪ পয়েন্ট এবং +০.৬২৪ নেট রান রেট নিয়ে, সাকিব আল হাসানের নেতৃত্বে বরিশাল বর্তমানে টেবিলের চতুর্থ স্থানে রয়েছে।

বরিশালকে তাদের সাম্প্রতিক লিগ ম্যাচের ফলাফল নির্বিশেষে এলিমিনেটরে অংশগ্রহণ করতে হবে। সর্বোপরি, বরিশাল তৃতীয় স্থানে থাকতে পারে। ইমরুল কায়েসের কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাছে পাঁচ উইকেটে হেরে খেলায় নামবে তারা। তবে খুলনা টাইগারদের বিপক্ষে আগের জয়ে উৎসাহ পাবে তারা।

অন্যদিকে, শাই হোপের নেতৃত্বে টাইগাররা মাত্র চার পয়েন্ট এবং -0.৬১৩ নেট রান রেট নিয়ে টেবিলের নীচে রয়েছে। শেষ ম্যাচে জিতলে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে থাকবে তারা। শেষ ছয় ম্যাচ হেরে ভয়ঙ্কর ফর্মে আছে টাইগাররা। তারা এখন তাদের শেষ লিগের খেলায় গর্বের জন্য খেলবে, যেটি তারা সিলেট স্ট্রাইকার্সের কাছে ছয় উইকেটে হারবে।

ফরচুন বরিশাল বনাম খুলনা টাইগারদের ভবিষ্যদ্বাণীঃ

বরিশালের নিজের ভালো ফর্ম এবং টাইগারদের খারাপ ফর্ম উভয়ই তাদের খেলায় জয়ের জন্য স্পষ্ট প্রতিকূলতা-অন ফেভারিট করে তোলে। প্লে অফে উঠতে জিততে চাইবে বরিশাল।

ভবিষ্যদ্বাণীঃ ম্যাচে জয়ী হবে বরিশাল।

ফরচুন বরিশাল বনাম খুলনা টাইগার্স পিচ রিপোর্টঃ এই ম্যাচটি অন্ধকারে একটি মনোরম সন্ধ্যায় খেলা হবে বলে বোলারদের পক্ষে দ্বিতীয় ইনিংস নিয়ন্ত্রণ করা কঠিন হয়ে পড়বে। 170 রানের টার্গেট রক্ষা করতে উভয় দলেরই কঠিন সময় হওয়া উচিত। পিচ ব্যাটসম্যানদের জন্য উপকৃত হবে, তবে এতে সব ধরনের বোলারদের জন্যও কিছু আছে।

ফরচুন বরিশাল বনাম খুলনা টাইগার্স হেড টু হেডঃ ফরচুন বরিশাল উল্লিখিত দলগুলোর চেয়ে উচ্চতর দল, ৩ ফেব্রুয়ারি তাদের ৩৭ রানে পরাজিত করেছে। এই দুই দলের মধ্যে মাত্র তিনটি খেলা হয়েছে।

 Matches PlayedFBA WonKHT WonTieNR
Overall33000
Last 533000

ফরচুন বরিশাল বনাম খুলনা টাইগার্স ফ্যান্টাসি টিপসঃ ইফতিখার আহমেদ দল ছেড়ে চলে যাওয়ায় অধিনায়ক সাকিন আল হাসাম এখন অনেক উপরে ব্যাট করবেন বলে আশা করা হচ্ছে। ১১ ম্যাচে তিনি ইতিমধ্যে ৩৫৩ রান করেছেন। ৪২ ম্যাচে ফরচুন বরিশালের প্রধান উইকেট শিকারীর জন্য আমাদের বাছাই করা হল করিম জানাত, যিনি ১১ ম্যাচে ১০ উইকেট নিয়েছেন।

তামিম ইকবালের অনুপস্থিতির কারণে বোর্ডে বড় স্কোর করতে পারেনি এই দলটি। সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে টাইগারদের আগের ম্যাচে ৪১ রান করার পর, মাহমুদুল হাসান জয় ৪২ ম্যাচেও মিডল অর্ডারের নেতৃত্ব দেবেন বলে আশা করা হচ্ছে। নাহিদুল ইসলাম এই দলের হয়ে ১১ ইনিংসে ১১ উইকেট দাবি করেছেন, এবং আমরা আশা করি যে তিনি এই ট্র্যাকে একই কাজ করবেন। আমরা আশা করছি যে বাংলাদেশের প্রাক্তন অধিনায়ক সাকিব আল হাসান তার অভিজ্ঞতার কারণে এই ম্যাচে কমপক্ষে ৩৫ রান করবেন এবং একটি উইকেট নেবেন।

ফরচুন বরিশাল বনাম খুলনা টাইগার্স ড্রিম ১১

  • অধিনায়কঃ সাকিব আল হাসান
  • সহ-অধিনায়ক: ইফতেখার আহমেদ
  • উইকেটরক্ষক: পশু হক, শাই হোপ
  • ব্যাটসম্যান: ইফতেখার আহমেদ, মাহমুদুল্লাহ, মাহমুদুল হাসান জয়
  • অলরাউন্ডার: সাকিব আল হাসান, করিম জেনেট, নাহিদুল ইসলাম
  • বোলার: পল ভ্যান মিকেরেন, নাসুম আহমেদ, মোহাম্মদ ওয়াসিম

আনামুল হক (উইকেটরক্ষক), ফজলে মাহমুদ, চতুরাঙ্গা ডি সিলভা, সাকিব আল হাসান (সি), ইফতিখার আহমেদ, করিম জানাত, মাহমুদুল্লাহ, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, খালেদ আহমেদ, এবাদত হোসেন ।

খুলনা টাইগার্সঃ

শাই হোপ (c&wk), অ্যান্ড্রু বলবির্নি, মাহমুদুল হাসান জয়, ইয়াসির আলী, মুনিম শাহরিয়ার, সাব্বির রহমান, পল ভ্যান মিকেরেন, নাহিদুল ইসলাম, মোহাম্মদ সাইফুদ্দিন, হাসান মুরাদ, নাসুম আহমেদ ।