বেন কাটিং পিএসএল ক্রিকেটের মানের প্রশংসা করে বলেছেন, তিনি পাকিস্তান সফর করতে পছন্দ করেন

অস্ট্রেলিয়ান ক্রিকেটার বাবর আজমের বিপক্ষে বোলিং করার জন্য উন্মুখ, যিনি তিনি বলেছিলেন যে একজন দুর্দান্ত এবং প্রতিভাবান ব্যাটার

করাচি: অস্ট্রেলিয়ান ক্রিকেটার বেন কাটিং পাকিস্তান সুপার লিগে (পিএসএল) ক্রিকেটের স্তরের উচ্চ প্রশংসা করেছেন, এটিকে দ্বিতীয় নয় বলে বর্ণনা করেছেন। পিএসএলের অষ্টম আসরে করাচি কিংসের হয়ে খেলার জন্য নির্বাচিত হয়েছেন ৩৬ বছর বয়সী এই ক্রিকেটার। এটি লিগে তার চতুর্থ অংশগ্রহণ, এর আগে পেশোয়ার জালমি এবং কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে খেলেছেন।

তার মতো, তার স্ত্রী, ইরিন হল্যান্ড, লিগের অন্যতম উপস্থাপক হিসাবে পিএসএল পরিবারের একজন অংশ হয়ে উঠেছেন। তাকে এবং তার স্ত্রীকে বারবার পাকিস্তানে কী নিয়ে এসেছে জানতে চাইলে অস্ট্রেলিয়ান ক্রিকেটার বলেছিলেন যে এটি “পাকিস্তানের মানুষ এবং সংস্কৃতি।” “আমরা এখানে আসতে ভালোবাসি।

এটা আমার পঞ্চম পাকিস্তান সফর। আমি মনে করি এটি হারুনের পঞ্চম বা ষষ্ঠও। সুতরাং, আমরা প্রতি বছর এটির জন্য অপেক্ষা করি। পিএসএলে ফিরে আসা এবং পাকিস্তানের দেশ এবং আতিথেয়তা, ক্রিকেটের মান দুর্দান্ত,” তিনি বলেছিলেন। “আমি সত্যিই পুরো বাড়ির সামনে ফিরে আসার অপেক্ষায় আছি, যেখানেই আমরা খেলি, তা করাচি, মুলতান, এখন লাহোর, ইসলামাবাদ হোক না কেন।

আবার স্থানীয় জনতার সামনে রোল আউট করা খুব উত্তেজনাপূর্ণ হতে পারে,” অস্ট্রেলিয়ান ক্রিকেটার যোগ করেছেন। পিএসএলে ক্রিকেটের মান নিয়ে কথা বলতে গিয়ে বেন কাটিং বলেন, প্রতিযোগিতার শক্তি এই লিগকে অন্য লিগ থেকে আলাদা করে তোলে। “অনেক লোক যারা এখানে আসেনি এবং পিএসএল খেলেছে তারা সবসময় আমাকে জিজ্ঞাসা করে যে এটি কেমন এবং ক্রিকেটের মান কোনটির পিছনে নেই। আপনি জানেন, প্রতিটি দলে তিন বা চারজন লোক আছে যারা 140/145 এ বোলিং করে।

তারা দুর্দান্ত স্পিনার পেয়েছে এবং সমস্ত ব্যাটাররা পার্ক থেকে এটিকে ছিনিয়ে নিতে পারে। সুতরাং, একজন বোলার হিসাবে এটা সবসময়ই কঠিন হতে যাচ্ছে যে আপনি জানেন যে আপনার ব্যাটসম্যানদের ক্যালিবার নেওয়া,” তিনি বলেছিলেন। করাচি কিংসের শক্তি সম্পর্কে বলতে গিয়ে তিনি বলেছিলেন যে জেমস ভিন্স স্কোয়াডে আসার সাথে কিংস এই বছর প্রচুর শক্তি পেয়েছে এবং শারজিল পার্কের বাইরেও তা বের করে দিতে পারে ।

“প্রত্যেক দলের জন্য আগের মরসুমে যা ঘটেছিল তা আপনাকে লবণের দানা দিয়ে নিতে হবে, কারণ স্কোয়াড আলাদা, কন্ডিশন আলাদা। এই বছর একটু শীতল। সুতরাং, আমরা পিছনে তাকাতে যাচ্ছি না, আমরা সামনের দিকে তাকাব। আমি প্রথম কয়েকটি খেলা চাই এবং টুর্নামেন্টে নামতে চাই কারণ গত বছর যা ঘটেছিল তা সত্যিই গুরুত্বপূর্ণ নয়, “তিনি বলেছিলেন।

বোলিং অলরাউন্ডার যোগ করেছেন যে তিনি টুর্নামেন্টে বাবর আজমের বিপক্ষে বোলিং করার জন্য উন্মুখ কারণ তিনি সবসময় একটি দুর্দান্ত চ্যালেঞ্জ এবং খুব দক্ষ ব্যাটার। “অবশ্যই এটা করাচির জন্য কিছুটা ক্ষতির কারণ, কিন্তু হ্যাঁ, আমরা সেই শূন্যতাটি খুব ভালোভাবে পূরণ করতে পেরেছি,” তিনি বলেন, এই বছর কিংস বাবর আজমকে মিস করবে কি না।