পবিত্র ঈদুল আযহা উপলক্ষে রাজশাহীর বাঘা উপজেলা বাসিকে ঈদ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাজশাহী জেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ন-সাধারন সম্পাদক,বাঘা উপজেলা পরিষদের চেয়ারমম্যান অ্যাডভোকেট লায়েব উদ্দিন লাভলু।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বাঘা উপজেলাবাসীকে ভাব-গাম্ভীর্যের মাধ্যমে পবিত্র ঈদুল আযহার অনুষ্ঠান পালন ও কোরবানি সম্পন্ন করার আহ্বান জানিয়েছেন।

ঈদ শুভেচ্ছাতে তিনি আরও জানিয়েছেন এখন আগষ্ট মাস চলছে। বাঙ্গালীর শোকের মাস আগষ্টে আমরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবকে হারিয়েছি । আজ সেই শোককে তার তনয়া দেশরত্ন শেখ হাসিনা শক্তিতে রুপান্তরিত করে দেশের সার্বিক উন্নয়ন ও বঙ্গবন্ধুর অসমাপ্ত স্বপ্ন বাস্তবায়নে দৃঢ় ভাবে কাজ করে চলেছেন। আসুন আমরা যে যার জায়গা থেকে সমাজ ও দেশের উন্নয়নে ভুমিকা রাখার চেষ্টা করে দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিসালী করি।

পরিশেষে ঈদুল আযহার ত্যাগ তিতিক্ষা থেকে শিক্ষা নিয়ে আমরা পশু কোরবানির মাধ্যমে আমাদের মনের পশুত্বকে কোরবানি করে দৈনিন্দন জীবন পরিচালনা ও সামাজিক জীবনে তা ছড়িয়ে দেবার চেষ্টা করি এবং কোরবানি সম্পন্ন করার পর উচ্ছিষ্ট বর্জ নির্দিষ্ট স্থানে ফেলে উপজেলাকে পরিষ্ককার, পরিছন্ন, সুন্দর রাখি।

 

আমাদের বাণী /আ-আ-মা

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।