সুজন ভট্টাচার্, ব্যুরো প্রধান, চট্টগ্রাম; বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে কুহালং ইউনিয়নের এক ইউপি সদস্য ও স্থানীয় আওয়ামী লীগ নেতা চাইনছাহ্লা মারমা (৩৬) নিহত হয়েছেন।

গতকাল সোমবার (১৫ জুন ২০২০)  সন্ধ্যায় বাকিছড়ায় সন্ত্রাসীরা তাকে গুলি করে। গুরুতর আহত এই ইউপি সদস্যকে প্রথমে বান্দরবান সদর হাসপাতাল পরে অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়

  • এ প্রসঙ্গে কুহালং ইউনিয়নের চেয়ারম্যান সানুপ্রু মারমা বলেন, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে স্থানীয় লোকজন তাকে ফোন করে জানায় একজন ওয়ার্ড মেম্বার গুলিবিদ্ধ হয়েছেন। পরে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করা হয়। এরপর তার অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

এদিকে কুহালং ইউনিয়নের ৪নং ওয়ার্ড মেম্বার আবুল কালাম বলেন, ছাহ্লা মারমাকে চট্টগ্রাম নেয়ার পথে রাত ১১টায় পটিয়া এলাকায় মারা যান।

  • এ প্রসঙ্গে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল আলম চৌধুরী বলেন, ঘটনাটি কারা ঘটিয়েছে তা জানা যায়নি। ঘটনা তদন্ত করে পরে বিস্তারিত বলতে পারবো।

স্থানীয় সূত্রে জানা গেছে, সন্ধ্যায় অজ্ঞাত একদল অস্ত্রধারী যুবক তাকে ঘর থেকে ডেকে বের করে পালিয়ে যায়। এরপর স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসে।

আমাদের বাণী ডট কম/১৬ জুন ২০২০/পিপিএম 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।