রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে জেলা কিন্ডার গার্টেন এসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে রাজবাড়ী জেলা কিন্ডারগার্টেন এ্যাসোসিয়েশন বালিয়াকান্দি উপজেলা শাখা আয়োজিত বৃত্তি পরীক্ষা-১৯ এর নার্সারী থেকে ৫ম শ্রেণির শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেছে। বালিয়াকান্দি সরকারী কলেজ কেন্দ্রে ২৫৫ জন শিক্ষার্থী এই বৃত্তি পরীক্ষায় অংশ গ্রহন করে।
পরীক্ষা কেন্দ্র বালিয়াকান্দি সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অমরেশ চন্দ্র সরকার পরিদর্শন করেন ।

লিট্ল্ এন্জেল্স্ প্রি-ক্যাডেট স্কুল এর পরিচালক ও কেন্দ্র সচিব মোঃ রানা খান বলেন, প্রতিবছরের ন্যায় আমরা রাজবাড়ী জেলা কিন্ডারগার্টেন এ্যাসোসিয়েশন বালিয়াকান্দি উপজেলা শাখা এই বৃত্তি পরীক্ষার আয়োজন করে থাকি। ২ দিন ব্যাপী (শনিবার-রবিবার) বৃত্তি পরীক্ষায় যাতে শিশুদের পড়ালেখার প্রতিযোগি মনোভাব সৃষ্টি হয়।

এই পরীক্ষায় সোনামনি কিন্ডার গার্টেন, স্বরলিপি কিন্ডার গার্টেন, মেধাবিকাশ কিন্ডার গার্টেন , বালিয়াকান্দি স্কলার্স স্কুল, প্রতিভা কিন্ডার গার্টেন, লাইফ লাইন আইডিয়াল স্কুল, লিট্ল্ এন্জেল্স্ প্রি-ক্যাডেট স্কুল, ক্রিয়েটিভ আইডিয়াল স্কুল, ধর্মতলা মডেল কিন্ডার গার্টেন, সাঙ্গুড়া ইসলামী কিন্ডার গার্টেন, দারুল কুরআন কিন্ডার গার্টেন এই ১১টি স্কুলের ২৫৫ জন শিক্ষার্থী বৃত্তি পরীক্ষায় অংশ নিয়েছে। পরীক্ষায় অংশগ্রহণকারীদের মধ্যে ৯০ জনকে দেয়া হবে মেধা বৃত্তি। আগামী ফেব্রুয়ারী মাসের ১ম সপ্তাহে পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।