অনিক সিকদার, বালিয়াকান্দি (রাজবাড়ী) সংবাদদাতা;  জেলার বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের সাধুখালী গ্রামের বিশ্বাস পাড়ায় করোনা আক্রান্ত রোগীর পরিবার ও প্রতিবেশীদের মধ্যে খাদ্য সহয়তা প্রদান করা হয়েছে।

আজ শুক্রবার (১৫ মে ২০২০)  দুপুরে উপজেলার প্রশাসনের পক্ষ থেকে সুজন বিশ্বাসের পরিবারসহ তার প্রতিবেশী ১৯টি পরিবারের মধ্যে এই খাদ্য প্রদান করা হয়।

খাদ্য সহায়তা প্রদানের সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনির, ক্যাপ্টেন রিদওয়ান, জঙ্গল ইউনিয়নের চেয়ারম্যান নৃপেন্দ্রনাথ বিশ্বাস  ও নারোদ বাছাড়।

উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ ও উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম সবার উদ্দেশ্যে করে বলেন, সাধুখালী গ্রামটিকে আমরা অবরুদ্ধ ঘোষনা করেছি। যেহেতু এই এলাকায় করোনা সনাক্ত হয়েছে। সেহেতু আক্রান্ত রোগীর পরিবার সহ ১৯টি পরিবারকে অবরুদ্ধ করা হয়েছে। আপনারা কেউ বাড়ীর বাহিরে যাবেন না।

আমরা আপনাদের খাদ্য সামগ্রী বাড়ীতে পৌঁছে দিবো। আজ আমরা আপনাদের বাড়ীতে ৭দিনের খাদ্য সামগ্রী পৌঁছে দিলাম। এর পরও আপনাদের কোন কিছু দরকার হলে স্থানীয চেয়ারম্যানসহ আমাদের সাথে যোগাযোগ করবেন।
খাদ্য সামগ্রীর মধ্যে চাল, ডাল, তৈল, লবন, আটা, সাবান, আলু, বেগুন, মিষ্টি কুমড়া, লাউ, মরিচ, ঢেড়স ও করোলা দেওয়া হয়।

আমাদের বাণী ডট/১৫ মে ২০২০/পিবিএ 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।