রাজবাড়ীর বালিয়াকান্দিতে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের সাথে নবাগত উপজেলা নির্বাহী অফিসারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল  মঙ্গলবার বিকালে (১৪ জানুয়ারি ২০২০)  উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

নবাগত উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট একেএম হেদায়েতুল ইসলামের সভাপতিত্বে মত বিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ, মহিলা ভাইসচেয়ারম্যান খোদেজা বেগম, বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নায়েব আলী শেখ, জঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নৃপেন্দ্রনাথ বিশ্বাস, বহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রেজাউল করিম, নারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুস সালাম ও নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল হাসান আলী প্রমূখ।

মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম বলেন, আপনারা আমাকে সব সময় সহযোগিতা করবেন, আমি সরকারি নিয়মের মধ্যে থেকে সব সময় আপনাদের সহযোগিতা করবো। আমার কাছে আসতে কারো অনুমতি নিতে হবেনা। আমার দরজা সবার জন্য উন্মক্ত। সবাইকে সাথে নিয়ে আমি বালিয়াকান্দি উপজেলার জন্য কাজ করতে চাই।

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।