মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা; জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় ৬শ ৩০ বস্তা সরকারি চাল জব্দের ঘটনাকে কেন্দ্র করে বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোমিনুল ইসলাম ভাসানী ৯ এপ্রিল বৃহস্পতিবার সন্ধ্যায় বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ অফিস কার্যালয়ে এক জরুরী সংবাদ সম্মেলন করেছেন।

লিখিত বক্তেব্যে তিনি বলেন, আমি বালিয়াডাঙ্গী উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের মোড়ল হাট সেন্টারের ফেয়ার প্রাইস ডিলার হিসেবে নিযুক্ত আছি এবং আমি বিএডিসির বীজ, সার ও কীটনাশক ব্যবসায়ী হিসেবে দীর্ঘ দিন যাবত এ ব্যবসা পরিচালনা করে আসছি। পাশাপাশি বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতির দায়িত্ব পালন করছি। আমি ডিও’র মাধ্যমে গত ৫ এপ্রিল বালিয়াডাঙ্গী উপজেলা খাদ্য গুদাম হতে সংগ্রহ করা ৫শ ৩৫ বস্তা চালের মধ্যে গত ০৬ ও ০৮ এপ্রিল পর্যন্ত কার্ডধারী উপকারভোগীদের মধ্যে ৫শ ২৭ বস্তা চাল মাস্টাররোলের মাধ্যমে বিতরণ করি। যার কপি আমার কাছে সংরক্ষিত আছে, আপনারা চাইলে দেখতে পারেন। অবশিষ্ট ০৮ জন কার্ডধারী উপকারভোগীদের ০৮ বস্তা চাল নির্ধারিত তারিখের মধ্যেই বিতরণ করবো। আমার ডিলারশীপে কোন অনিয়ম হয়নি, তদন্তে কোন ধরণের অনিয়ম প্রমাণিত হলে কর্তৃপক্ষ আমার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন।

তিনি বলেন, আমি ইতোমধ্যে অবগত হয়েছি যে, অনলাইন গণমাধ্যম, সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার বিরুদ্ধে কতিপয় ব্যক্তি অপপ্রচার চালাচ্ছেন। আমি আশা করবো আমার এ বিবৃতির পর তাঁদের ভ্রান্তি দূর হবে এবং তাঁরা স্ব-উদ্যোগে সংশোধনী প্রদান করবেন। লিখিত বক্তব্যে তিনি আরও বলেন, আমার রাজনৈতিক প্রতিপক্ষ তাঁদের হীনস্বার্থ চরিতার্থ করতে উদ্দেশ্যে প্রণোদিতভাবে আমার বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত হয়েছেন। এহেন অপপ্রচারে শুধু ব্যক্তি আমি নই, আমার রাজনৈতিক সংগঠনও ক্ষতিগ্রস্ত হচ্ছে। এ রকম অপপ্রচার চলতে থাকলে জননেত্রী শেখ হাসিনার সোনার বাংলাদেশ গড়ার কার্যক্রম কিছুটা হলেও ক্ষতিগ্রস্ত হবে। আমি সকলকে আপনাদের মাধ্যমে এ ধরণের অপপ্রচারকারীদের তথ্যে বিভ্রান্ত না হয়ে সঠিক তথ্য জানার অনুরোধ করছি।

সংবাদ সম্মেলনে বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম মামুন, সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার বাবু, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্ট্রান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সুজন ঘোষসহ অন্যান্য স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় অভিযান চালিয়ে আমিরুল ও জামিরুল ইসলামের মিলের গুদাম হতে ৬শ ৩০ বস্তা চাল জব্দ করেছে বালিয়াডাঙ্গী উপজেলা প্রশাসন। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ এবং বালিয়াডাঙ্গী উপজেরা প্রশাসন গুদামে সিলগ্যারা করেছে। তিনি অভিযোগ করেন এ ঘটনায় আমাকে জড়িয়ে মিথ্যা সংবাদ পরিবেশন করেছে কয়েকটি সংবাদ মাধ্যম । তারই প্রতিবাদ জানিয়েছে সংবাদ সম্মেলনের মাধ্যমে।

আমাদের বাণী ডট কম/১০ এপ্রিল ২০২০/এভিপি 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।