মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা; জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় ৬৮ বস্তা ওএমএসের চাল জব্দ সহ নসিমন ড্রাইভারকে স্থানীয় লোকজন আটক করে বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী কর্মকর্তা খায়রুল আলম সুমন কে খবর দেয়৷

আজ বৃহস্পতিবার (০৯ এপ্রিল ২০২০)  সকালে উপজেলার ৪নং বড়পলাশবাড়ী ইউনিয়নের পারুয়া গ্রামে ৬৮ বস্তা ও.এম.এস. (১০ টাকা কেজি) এর চাল সহ নসিমন ড্রাইভার পান্না কাউসার (৩০) কে আটক করা হয়েছে।

জানা যায়,  উপজেলার ৪নং বড়পলাশবাড়ী ইউনিয়নের মোড়লহাট থেকে কুশলডাঙ্গী আমিরুল মিলে চাল নিয়ে আসা শুরু করলে পারুয়া গ্রামের বাসিন্দা ৪নং বড়পলাশবাড়ী ইউনিয়নের বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মুকুল ভোর ৫ টায় নামাজের উদ্দেশ্যে ঘুম থেকে উঠার পর তার বাসার সামনে ২টি ভ্যান ও একটি নসিমন চালের বস্তা সহ আটক করে। ভ্যানের ড্রাইভার ২ জন পলাতক এবং নসিমনের ড্রাইভার পান্না কাউসারকে আটক করা হয়।

পান্না কাউসার জানায়, চালগুলো মোড়লহাট থেকে নিয়ে কুশলডাঙ্গী বাজারের বিশিষ্ট ব্যবসায়ী এমেরুল মিলারের গুদাম ঘরে নিয়ে যাওয়া হচ্ছিল। এই চালের বস্তাগুলো আমিরুল মিলার ক্রয় করেছেন।

পরে বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী কর্মকর্তা খায়রুল আলম সুমন কে খবর দিলে বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলিশ বাহিনীসহ ঘটনাস্থলে উপস্থিত হয় । আটককৃত চালের বস্তাগুলো জব্দ করে বালিয়াডাঙ্গী থানায় নিয়ে যায় ।

এ বিষয়ে বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী কর্মকর্তা খায়রুল আলম সুমন জানান,  এ ঘটনার সঙ্গে জড়িতদের সকলকে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি দেওয়া হবে।

আমাদের বাণী ডট কম/০৯ এপ্রিল ২০২০/এভিপি 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।