নিজস্ব সংবাদদাতা, সিরাজগঞ্জ; করোনো ভাইরাসের এই মহামারি উপেক্ষা করে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তিন দিন ধরে অনশন করছে সপ্তম শ্রেণির শিক্ষার্থী ইতি খাতুন (১৩)। বিয়ে না করলে আত্মহত্যার হুমকি দিয়ে জেলার তাড়াশ উপজেলার মাগুড়াবিনোদ ইউনিয়নের হামকুড়িয়া গ্রামের জালালপুর পাড়ায় মো. আব্দুল ওহাব আলীর বাড়িতে গত রবিবার (০৫ এপ্রিল ২০২০) থেকে অনশন করছে সে। ওই কিশোরী একই গ্রামের মো. এলবাস আলীর মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, হামকুড়িয়া গ্রামের মো. আব্দুল ওহাব আলীর ছেলে মনিরুল ইসলামের (১৮) সঙ্গে ১ বছর ধরে মোবাইল ফোনে একই গ্রামের মো. এলবাস আলীর মেয়ে ইতির প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্প্রতি তাদের প্রেমের সম্পর্ক গভীর হয়ে উঠলে তারা বিভিন্ন সময়ে বিভিন্ন জায়গায়  শারীরিক সম্পর্ক স্থাপন করে। এই অবস্থায় কিশোরী প্রেমিকা ইতি তাকে বিয়ের জন্য চাপ দিলে প্রেমিক মনিরুল টালবাহানা করতে থাকে। এতে নিরুপায় হয়ে গত রোববার মনিরুলের বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করে ইতি।

কথা বলতে গেলে অনশনরত প্রেমিকা ইতি খাতুন কান্নাজড়িত কণ্ঠে বলেন, ‘হয় বিয়ে, না হয় মরণ।’

অন্যদিকে প্রেমিক মনিরুলের বাবা মো. আব্দুল ওহাব বলেন, মেয়েকে আদরের সাথেই রেখেছি। ছেলে পলাতক রয়েছে, গ্রামবাসী যে সমাধান দেন তা মেনে নেব।

এ প্রসঙ্গে তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুল ইসলাম বলেন, অনশনরত মেয়ের অভিভাবকরা থানায় এসেছিলেন। তারা মামলা করলে আমরা আইনগত ব্যবস্থা নেব।

আমাদের বাণী ডট কম/০৭ এপ্রিল ২০২০/পিপিএ 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।