আলাউদ্দিন হোসেন, পাবনা জেলা সংবাদদাতা; জেলার  ভাঙ্গুড়ায় আগুনে পুড়ে গেছে তিন কৃষকের বসত বাড়ি।আজ মঙ্গলবার (১২ মে ২০২০)  দুপুরে উপজেলার পারভাঙ্গুড়া ইউনিয়নের পাটুলিপাড়া চরপাড়া গ্রামে এক অগ্নিকান্ডে তিন কৃষক পরিবারের ছয়টি ঘর পুড়ে গেছে।

জানা গেছে, এতে ক্ষতি হয়েছে প্রায় ৫ লাখ টাকা। ক্ষতিগ্রস্থরা হলেন,কৃষক নাজিমুদ্দিন,সোলায়মান হোসেন ও বাচ্চু মিয়া। ক্ষতিগ্রস্থ কৃষক সোলায়মান হোসেন জানান, তাদের ঘরে সংরক্ষিত ফসল বিক্রির নগদ দেড় লক্ষ টাকাসহ ঘরের ডোলে রাখা গম,পিঁয়াজ,রশুন,সরিষা ও কালাইসহ তিন লক্ষ টাকার ফসল আগুনে পুড়ে গেছে। ধারনা করা হচ্ছে ,বিদ্যুতের শর্ট সার্কিট থেকে বসত ঘরে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে থাকতে পারে।

খবর পেয়ে গ্রামবাসী এগিয়ে গিয়ে আগুন নিভানোর চেষ্টা করেন এবং চাটমোহর ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে চাটমোহর ফায়ার সাভির্সের একটি গাড়ি এসে আগুণ নিয়ন্ত্রণে আনে এরই মধ্যে ওই তিন কৃষকের বসতবাড়ির ৬টি ঘর পুড়ে যায়।

এ ব্যপারে চাটমোহর ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার মোঃ মইনুর হোসেন বলেন, খবর পেয়ে ঘটনা স্থলে পৌচ্ছে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুণের সূত্রপাত হতে পারে।

আমাদের বাণী ডট কম/১২ মে  ২০২০/পিপিএ 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।