মোঃ মামুনুর রশিদ মাহিন,সীতাকুণ্ড (চট্টগ্রাম) সংবাদদাতা; জেলার সীতাকুণ্ড উপজেলার বড় কুমিরা ডালচাল মিয়ার মাজার এলাকায় তিন ভুয়া পুলিশ আটক করেছে স্থানিয়রা।

গতকাল মঙ্গলবার  (৩১ মার্চ ২০২০) উপজেলার  কুমিরা ডালচাল মিয়ার মাজারের রহমতপুর  এলাকায় ভুয়া পুলিশ সন্দেহে তিনজনকে গনধোলায় দিয়ে আটক করে রাখা হয়।

স্থানীয়রা জানান, রাত ৯টার দিকে একটি সাদা প্রাইভেটকার নিয়ে তিনজন এসে দোকান খোলা রাখছো কেনো,এই সব কথা বলে, দোকানদারে কাছ থেকে নগদ টাকা দাবি করে এবং দোকানে থাকা লোকজনকে মারধর করেলে,সন্দেহ হয়।
এসময় তাদের পরিচয়পত্র বা আইডি কার্ড দেখতে চাইলে তারা তাদের উপযুক্ত কোন পরিচয় দিতে না পারায়।তাদেরকে আটক করে গনধোলায় দিয়েছে স্থানীয়রা।পরে তাদেরকে ইউপি সদস্যের হাতে তুলে দেয়।চেয়ারম্যান মোরশেদ চৌধুরী বিষয়টি জানতে পেরে থানায় খবর দেয়।

সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকররা (ওসি)  ফিরোজ মোল্লা ও ওসি (তদন্ত)  শেখ শামীম ফোর্স নিয়ে ভুয়া তিনজন পুলিশকে থানায় নিয়ে যায়।

এর আগে রাত ৮ টার দিকে বারআউলিয়ার শীপ ইয়াডের বিভিন্ন দোকান রবি স্টাের থেকে নগদ ৫০০০ টাকা, তাহের সওঃ থেকে ৫০০ টাকা এবং টাকা দিতে অশিকার করলে মারধর করে। শামীম স্টাের ক্যাশ থেকে হাত দিয়ে নগদ ১০০০০ টাকা নিয়েছে বলে জানান দোকানের মালিক শামীম। এমনকি তারা পথচারীদের পকেট থেকেও টাকা হাতিয়ে নিয়েছে এমন অভিযোগ পাওয়া গেছে।

এই বিষয়ে সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকররা (ওসি)  ফিরোজ মোল্লা  বলেন, এসব ভুয়া পুলিশ মূলত সড়কের পাশে দোকানে অভিযানের নামে বেধড়ক মারধর করে টাকা নিয়ে যায়।বেশ কয়েকটি দোকান হতে টাকা নেয়া শেষে বড় কুমিরা মাজার গেইটে গিয়ে একই কায়দায় টাকা দাবী করলে সেখানে জনতার সন্দেহ হলে আটক করে থানায় খবর দেয়।এবং তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানান।

আমাদের বাণী ডট কম/০১ এপ্রিল ২০২০/পিএ 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।