নিজস্ব সংবাদদাতা, সিলেট; জেলার দক্ষিণ সুরমা উপজেলার লাকি রানি নাথ (২৩) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে দক্ষিণ সুরমা থানা পুলিশ। নিহত গৃহবধূ এক সন্তানের জননী।

আজ বুধবার ( ০১ এপ্রিল ২০২০)  সকাল ১১টার দিকে উপজেলার লালাবাজারের শাহসিকন্দর গ্রামে নিজ ঘর থেকে এই ঝুলন্ত মরাদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায় , দক্ষিণ সুরমার লালাবাজার ইউনিয়নের শাহসিকন্দর গ্রামের ওমর দেবনাথের স্ত্রী লাকি রানি নাথের ঝুলন্ত মরদেহ আজ নিজ ঘরে ঝুলতে দেখে পুলিশে খবর দেয়া এলাকাবাসী। দুপুর ১২টার দিকে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলেই ধারণা করছে পুলিশ।

লাশ উদ্ধারের খবরটি নিশ্চিত করে লালাবাজার ইউপি চেয়ারম্যান পীর মো. ফয়জুল হক ইকবাল বলেন, সকাল সাড়ে ১১টায় খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছেছি। পুলিশ এসে লাশ উদ্ধার করেছে। ময়না তদন্তের জন্য লাশটি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এটি হত্যা না আত্মহত্যা এমন প্রশ্নের জবাবে প্রতিবেশীদের বরাত দিয়ে তিনি বলেন, লাকি রানি আত্মহত্যা করেছেন। পারিবারিক কলহের কারণেই এমনটি ধারণা হচ্ছে।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যাই। বাকিটা ময়না তদন্ত শেষে বলা যাবে।

আমাদের বাণী ডট কম/০১ এপ্রিল ২০২০/পিএ 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।