চাঁদপুরের  মতলব উত্তর উপজেলার পাঁচানী চৌরাস্তা বাজারের পূর্ব দিকে জমি সংক্রান্ত বিরোধে মুক্তিযোদ্ধা ফজলুর রহমানের মার্কেটে তালা দিয়েছে প্রতিপক্ষ। এ নিয়ে মুক্তিযোদ্ধা ফজলুর রহমান বাদি হয়ে মতলব উত্তর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার উত্তর নাউরী গ্রামের মুক্তিযোদ্ধা ফজলুর রহমান মাষ্টার জমি কিনে মার্কেট নির্মাণ করে। ওই জমিতে মালিকানা দাবি করে উত্তর নাউরী গ্রামের মৃত. ইব্রাহিম প্রধানের ছেলে সুজন প্রধান, খলিলুর রহমানের ছেলে হেলাল উদ্দিন, মৃত. বিলাত আলী প্রধানের ছেলে হযরত আলী ও আলী মিয়া’সহ অজ্ঞাতনামা ৫-৬ জন মিলে মার্কেটে তালা দিয়ে দেন ২৫ এপ্রিল সকাল ১০টার দিকে।
ফজলুর রহমান মাষ্টার বলেন, সুজন প্রধান, হেলাল উদ্দিন, হযরত আলী ও আলী মিয়া লাঠি, সোটা, দাও, ছেনা নিয়ে আমার বাবাকে মারপিট করতে উদ্ব্যত্ত হয় এবং আমাকে প্রাণনাশের হুমকি দেয়।

হযরত আলী বলেন, যে জমিতে মার্কেট করেছে ওই জমিতে আমাদের মালিকানা রয়েছে। একাধিকবার স্থানীয় ভাবে সালিশও হয়েছে।

অভিযোগের তদন্ত কর্মকর্তা এএসআই মো. মোস্তফা জানান, অভিযোগ পেয়ে ঘটনাস্থল গিয়ে মার্কেটের বাজার কমিটিকে সাথে নিয়ে মার্কেটের তালা খুলে দেয়া হয়েছে।

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।