নিজস্ব সংবাদদাতা, কুড়িগ্রাম; নামাজরত নিজের গর্ভধারিণী মাকে কুঠার দিয়ে কুপিয়ে হত্যা করেছে  মনতাজুল ইসলাম (৩৫) নামের মাদকাসক্ত ছেলে।ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার (২০ মার্চ) দুপুরে কুড়িগ্রামের রাজারহাটে উপজেলার উমর মজিদ ইউনিয়নের উমর পান্থাবাড়ী সাতভিটা গ্রামে।

নিহত মা মিনু বেগম (৬০) ওই গ্রামের সোলায়মান আলীর প্রথম স্ত্রী।

স্থানীয়দের বরাত দিয়ে রাজারহাট থানার পুলিশ জানায়, শুক্রবার মিনু বেগমের কাছে তার ছেলে মনতাজুল ইসলাম (৩৫) মাদক কেনার জন্য কিছু টাকা চায়। তিনি মাদকের টাকা দিতে অস্বীকৃতি জানান। ওই দিন দুপুরে জোহরের নামাজ আদায় করার সময় ঘরে রাখা কুঠার দিয়ে নামাজ আদায়রত মাকে গলাসহ কয়েক জায়গায় আঘাত করে। এ সময় প্রচুর রক্তক্ষরণে মিনু বেগম গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। তার চিৎকারে প্রতিবেশীরা ছুটে এলে ঘাতক মনতাজুলকে আটক করে। মিনু বেগমের রক্তাক্ত নিথর দেহ উদ্ধার করে।

এ খবর পেয়ে রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃষ্ণ কুমার সরকার ও ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) পবিত্র কুমার রায়ের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রামে পাঠায়।

এ বিষয়ে রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃষ্ণ কুমার সরকার জানান, মাদকাসক্ত মায়ের খুনিকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় রাজারহাট থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।

আমাদের বাণী ডট কম/২১ মার্চ ২০২০/সিপি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।