ডেস্ক রিপোর্ট; মুন্সীগঞ্জের সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের নোয়াদ্দা ঢালী কান্দির দিন মজুরের মেয়ে মাদ্রাসা ছাত্রী ধর্ষণের অভিযোগ উঠেছে।  গতকাল শুক্রবার (০৮ মে)  রাতে ওজু করার জন্য ঘরের বের হলে প্রতিবেশি লম্পট তাজির গাজী মেয়েটির মুখে গামছা বেধে নিজ গৃহে নিয়ে ধর্ষণ করে।

আজ শনিবার (০৯ মে ২০২০)  দুপুরে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

নির্যাতিতা মাদরাসা ছাত্রী মুন্সীগঞ্জের মোল্লাকান্দী ইউনিয়নের নোয়াদ্দা ঢালি কান্দীর দিন মজুরের মেয়ে। পুরাডিসি মহিলা মাদ্রাসার ছাত্রী সে। যে নরপশু তাকে ধর্ষণ করেছে সে একই গ্রামের ওমর গাজীর ছেলে তাজির গাজী। তার বয়স অনুমানিক (৪০)। ভিকটিম মেয়েটিকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নির্যাতিতার মা রানু বেগম জানান, মেয়ে আর আমি ঘরের বাহিরে বের হই একই সাথে। মেয়ে অজু করতে থাকে আর আমি টয়লেটে যাই। টয়লেট থেকে বের হয়ে আর মেয়েকে দেখতে না পেয়ে খুঁজতে থাকি। ততক্ষনে আমার মেয়ের সর্বনাশ হয়ে গেছে। খুঁজতে খুঁজতে আত্মচিৎকারের শব্দ পেয়ে পাশের বাড়ির তাজির গাজীর বাড়ি থেকে মেয়েকে উদ্ধার করি। মেয়েকে উদ্ধার করার পরে সে জানায়, অজু করার সময় পিছন থেকে গামছা দিয়ে মুখ বেধে নিয়ে যায় তার ঘরে। পরে ধর্ষণ করে। কিন্তু স্থানীয় মাদবরদের কারণে থানায় ও হাসপাতালে মেয়েকে নিয়ে আসতে দেরী হয়। তারা মিমাংসা করার কথা বলে আমাদের আটকিয়ে রেখেছিল বলে অভিযোগ করেন তিনি।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিচুর রহমান শনিবার দুপুর দেড়টায় জানান, ভিকটিম পরিবার থানায় এসে অভিযোগ করেছে। আভিযোগ আমলে নিয়ে মামলা আসামী তাজির ইসলাম গাজী (৪০) গ্রেফতার করা হয়েছে। নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করা হয়েছে। সূত্র; নয়াদিগন্ত

আমাদের বাণী ডট/০৫ মে ২০২০/পিবিএ 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।