শেখ মামুন, রাজবাড়ী জেলা সংবাদদাতা; জেলার সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়ার বিরুদ্ধে নানান অভিযোগে মানববন্ধন করেছে  ভাইস চেয়ারম্যান আলেয়ার 

শেখ মামুন, রাজবাড়ী জেলা সংবাদদাতা; জেলার সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়ার বিরুদ্ধে নানা অভিযোগে মানববন্ধন করেছে  ভাইস চেয়ারম্যান আলেয়ার  এলাকার (বাগমাড়ার) সাধারণ মানুষ। মানববন্ধন শেষ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্বারকলিপি দিয়েছেন তারা।

আজ রবিবার (৩১ মে ২০২০)  দুপুরে জেলার সদর উপজেলা চত্ত্বরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তারা আলেয়ার নানা ধরনের অপকর্মের অভিযোগ তুলে ধরেন।

মানববন্ধনে  বাগমাড়া এলাকার মোঃ নিজরুল ইসলাম বলেন, তার ছেলে মোঃ সুমনকে জোর করে তুলে নিয়ে অস্ত্রের মুখে ৩০ লক্ষ টাকা দেনমোহর লিখে বিয়ে করেছে। তার আগের স্বামীর দুই সন্তান থাকা সত্ত্বেও এমন কাজের প্রতিকার চেয়েছে এলাকার লোকজন। এছাড়া অন্যের জমি জোড় করে দখল, যাতায়াতের পথ বন্ধ ও তার গুন্ডা বাহিনী দিয়ে নিরীহ লোকজনদের মারপিট সহ অন্তত পাঁচটি মামলা রয়েছে তার বিরুদ্ধে।

মানববন্ধন শেষে ভুক্তভোগীরা রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী অফিসারের নিকট আলেয়ার বিরুদ্ধে আনিত অভিযোগের এক কপি স্বারক লিপি তুলে দেন।

আমাদের বাণী ডট কম/৩১  মে ২০২০/সিসিপি 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।