লক্ষ্মীপুর সংবাদদাতা;  রায়পুর উপজেলার কেরোয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাজাহান কামাল করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

গতকাল মঙ্গলবার (১৪ জুলাই) সন্ধায় ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। শাজাহান কামাল ২৬ দিন ঢাকার ইউনাইডেট হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী, চার ছেলেসহ আত্মীয় স্বজন ও বহুগুনগ্রাহী রেখে যান। তার মৃত্যুতে উপজেলা জুড়ে গভীর শোকের ছায়া নেমে আসে।

শাজাহান কামালের মৃত্যুতে জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশিদ, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হাজী ইসমাইল খোকন, সাবেক পৌর মেয়র রফিকুল হায়দার বাবুল পাঠান, উপজেলা চেয়ারম্যান পরিষদের সদস্যবৃন্দ, কেরোয়া মোজাম্মেল হক স্মৃতি সংসদ ও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

স্বাস্থ্য অধিদফতরের নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিনের সর্বশেষ (১৪ জুলাই ২০২০) তথ্য অনুযায়ী, দেশে গত গত ২৪ ঘণ্টায় ৩ হাজার ১৬৩ জন আক্রান্তসহ এ সংখ্যা ১ লাখ ৯০ হাজার ৫৭ জন। আর নতুন করে মৃত্যু হয়েছে আরো ৩৩ জনের। এ নিয়ে দেশে মোট মারা গেছেন ২ হাজার ৪২৪ জন।গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৩ হাজার ৯৮৮টি এবং পরীক্ষা করা হয়েছে ১৩ হাজার ৪৫৩টি। শনাক্তের হার ২৩.৫১ শতাংশ। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৪ হাজার ৯১০ জন এবং এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১ লাখ ৩ হাজার ২২৭ জন। সুস্থতার হার ৫৪.৩১ শতাংশ। মৃত্যুর হার ১.২৮ শতাংশ।

আমাদের বাণী ডট কম/১৫ জুলাই  ২০২০/পিপিএম

সৈয়দপুরের বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।