অনিক সিকদার, বালিয়াকান্দি (রাজবাড়ী) সংবাদদাতা; জেলার বালিয়াকান্দিকে রেডজোনের আওতাভুক্ত করেছে করোনা ভাইরাস(কোভিড ১৯) প্রতিরোধ উপজেলা কমিটি।
আজ সোমবার (১৫ জুন ২০২০)  সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলামের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।
করোনা ভাইরাস(কোভিড ১৯) প্রতিরোধ কমিটির সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ, ভাইস-চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, সহকারী কমিশনার(ভূমি) আবু দারদা,
বালিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ একেএম আজমল হুদা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হান্নান মোল্লা প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন বালিয়াকান্দি উপজেলার ৭ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বালিয়াকান্দি উপজেলার সকল বাজারের সভাপতি ও সাধারণ সম্পাদক, উপজেলার গ্রাম-বাংলা, মাহিন্দ্র ও ম্যাজিক চালক নেতৃবৃন্দ।
উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম জানান, সকাল থেকে দুপুর ২ টা পর্যন্ত নিত্য প্রয়োজনীয় দোকান ছাড়া সকল দোকানপাট বন্ধ রাখার সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে। সকল প্রকার স্বাস্থ্যবিধি মানতে হবে এবং কোন কারনে বাইরে আসলে তাকে অবশ্যই মাস্ক পরিধান করতে হবে নইতো গুনতে হবে জরিমানা।
তিনি আরও জানান, কোন জনসমাবেশ, অসুস্থ ব্যক্তি ছাড়া গাড়ি ব্যবহার, মাহিন্দ্র, ম্যাজিক, গ্রাম বাংলা ব্যাটারি চালিত অটো গাড়ি চলাচল বন্ধ, হোটেলের খাবার হোম ডেলিভারি ছাড়া দোকানে বসে বিক্রি বন্ধ, নিত্য প্রয়োজনীয় দোকান দুপুর ২ টা প্রযন্ত খোলা থাকবে। বালিয়াকান্দি সদর কে রেড জোন ঘোষণা করায়  আগামী ১২ দিন চায়ের দোকান সহ হোটেল বন্ধ থাকবে এবং তাদের খাদ্যের ব্যবস্থা করা হবে।
উল্লেখ্য বালিয়াকান্দিতে আবারো নতুন করে চিকিৎসক সহ ৭ জন সহ মোট ২৬ জন করোনা আক্রান্ত হওয়ায় এ সিদ্ধান্ত গ্রহন করা হয়। উপজেলায় এ পর্যন্ত ১ জন মৃত্যুসহ ও ১৩ জন সুস্থ হয়েছেন।
আমাদের বাণী ডট কম/১৫ জুন ২০২০/পিপিএম 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।