ঝিনাইদহের শৈলকুপায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আ’লীগের দু’গ্রুপের ব্যাপক সংঘর্ষ হয়েছে। এ সংঘর্ষে মহিলাসহ অন্তত ১৫ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার সন্ধ্যায় উপজেলার ধাওড়া গ্রামে।

আহতদের মধ্যে ধাওড়া গ্রামের আব্দুর রশিদ জোয়ার্দার, তরিকুল জোয়ার্দার, আবু দাউদ, আল আমিন, নুর জাহান বেগম, আবুল হাসান ও আশরাফুলকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। এর মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক বলে জানান কর্তব্যরত চিকিৎসকরা।

এঘটনায় গ্রামবাসী জানায়, গত উপজেলা নির্বাচনের সময় নৌকা ও আনারসের সমর্থকরা দুই ভাগে বিভক্ত হয়। নৌকার প্রার্থী নায়েব আলী জোয়ার্দার পরাজিত হয় আনারস প্রতিকের প্রার্থী শিকদার মোশাররফ হোসেন সোনার কাছে। ধাওড়া গ্রামে আনারসের পক্ষে ছিলেন দুলন জোয়ার্দার ও নৌকার পক্ষে ছিলেন আবু দাউদ মল্লিক ওরফে মধু। শুক্রবার মধুর বাড়িতে মিলাদ মাহফিলের অনুষ্ঠান ছিলো। মিলাদ মাহফিল শেষে এই দুই সামাজিক দলের নেতার সমর্থকদের কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ হয়।

এদিকে শৈলকুপা থানার ওসি বজলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তারা উভয় গ্রুপ আওয়ামী লীগের সমর্থক হলেও তুচ্ছ ঘটনায় এই সংঘর্ষ হয়েছে। তাই এটা বলা যায় সামাজিক গোলযোগ। সংঘর্ষে আহতদের বাড়ি একেবারেই পাশাপাশি।
তিনি আরো জানান, খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনেছে পুলিশ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।