এম বুরহান উদ্দীন, শৈলকুপা (ঝিনাইদহ)সংবাদদাতা;  করোনার সংক্রমণ ঠেকাতে সারাদেশে সাধারণ ছুটি ঘোষণায় ঘর থেকে বের হতে পারছেন না অনেক পরিবার।  টানা ঘরবন্ধি থাকায় খেটে খাওয়া দিন মজুর পরিবারগুলোতে দেখা দিয়েছে খাদ্যের অভাব।

এমন সংকট মূহুর্তে “মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য” শ্লোগানে ঝিনাইদহের শৈলকুপায় ১ হাজার হতদরিদ্র পরিবারের মাঝে নিজস্ব অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন বিশিষ্ট্য সমাজসেবক, শৈলকুপা উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ্ব শিকদার ওয়াহিদুজ্জামান ইকু।

আজ বুধবার (০১ এপ্রিল ২০২০) সকালে শৈলকুপা পৌর এলাকায় এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ভোগ্যপণ্যের পাশাপাশি স্বাস্থ্য সামগ্রীও বিতরণ করেন।

পৌর এলাকার হল মার্কেট, সাতগাছি, বালিয়াডাঙ্গা, হাবিবপুর, কবিরপুর ও ঝাউদিয়াসহ ৬টি স্থানে নিরাপদ দুরুত্ব বজায় রেখে এসকল খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

শিকদার ওয়াহিদুজ্জামান ইকু জানান, অসহায় হতদরিদ্র ও খেটে খাওয়া দিনমজুর পরিবারগুলোর খাদ্য অভাব পূরণে সকলকে এগিয়ে আসতে হবে।

তিনি আরো জানান, ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য আব্দুল হাই ও শৈলকুপা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিকদার মোশাররফ হোসেনের নির্দেশে তিনি খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

আমাদের বাণী ডট কম/০১ এপ্রিল ২০২০/সিপি 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।