রাজবাড়ীর জেলা প্রশাসক দিলশাদ বেগম বলেছেন,সুখি ও সমৃদ্ধশালী দেশ গড়তে হলে সবাইকে একসাথে কাজ করতে হবে। মনে রাখতে হবে আমাদের প্রতিটি কাজের মুহূর্তই অনেক গুরুত্বপূর্ন। আমাদের শিক্ষা ব্যবস্থাকে মনিটরিয়ের আওতায় আনতে হবে। মনিটরিং ব্যবস্থা ভাল না হলে শিক্ষা ব্যবস্থা নষ্ট হয়ে যাবে।

তিনি রবিবার রাজবাড়ীর কালুখালী উপজেলায় স্থানীয় জনপ্রতিনিধি,রাজনৈতিক নেতৃবৃন্দ,উপজেলা পর্যায়ের কর্মকর্তাগন,সুশীল সমাজের নেতৃবৃন্দ,সাংবাদিক ও বিশিষ্ট ব্যক্তিবর্গের সাথে পরিচিতি ও মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যকালে এসব কথা বলেন। তিনি বলেন,কালুখালীর পদ্মা নদীর ভাঙ্গনরোধের জন্য সরকার ৪শ কোটি টাকার প্রকল্প হাতে নিচ্ছে।

পরিচিতি ও মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্যকালে কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো বলেছেন,আমি উপজেলা পরিষদের চেয়ারম্যান হলেও উপজেলার উন্নয়নের দায়িত্ব জনগনের। জনগনের সহযোগীতা ছাড়া উপজেলার উন্নয়ন সম্ভব নয়। তিনি বলেন, উপজেলার উন্নয়নের স্বার্থে সমাজ থেকে মাদক,সন্ত্রাস ও চোরাচালান নির্মূল করা হবে।

কালুখালী উপজেলা পরিষদের সামনে অনুষ্ঠিত পরিচিতি ও মতবিনিময় সভার সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার কামরুন নাহার।

সভায় সহকারী কমিশনার (ভূমি) সাদিয়া ইসলাম লুনা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এনায়েত হোসেন,মহিলা ভাইস চেয়ারম্যান ডলি পারভীন জেলা পরিষদ সদস্য খাইরুল ইসলাম খায়ের, মিজানুর রহমান মজনু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আ: খালেক,রতনদিয়া ইউনিয়নের চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা,কালিকাপুর ইউনিয়নের চেয়ারম্যান আতিউর রহমান,সাওরাইল ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম,মৃগী ইউনিয়নের চেয়ারম্যান শহিদুজ্জামান সাগর,দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি শরৎ চন্দ্র বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।

পরিচিতি ও মতবিনিময় সভার আগে জেলা প্রশাসক দিলশাদ বেগম রতনদিয়া ইউনিয়ন পরিষদ, রতনদিয়া ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্র, রতনদিয়া মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় ও রতনদিয়া রজনীকান্ত মডেল সরকারী উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।