প্রাথমিক বিদ্যালয় ও ইবতেদায়ী মাদ্রাসার চলতি সমাপনী পরীক্ষার হলে শিক্ষার্থীদের প্রশ্নের উত্তর বলে না দেয়ায় এক শিক্ষকের ঠোটে কামড় দিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে।

সোমবার মাগুরার শালিখা উপজেলার থৈপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনাটি ঘটে। পরে আহত ওই শিক্ষককে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত শ্রীপতি বিশ্বাস উপজেলার নাঘোসা প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। অপরদিকে অভিযুক্ত হামলাকারী হলেন একই উপজেলার মশাখালি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক উজ্জ্বল।

হামলার বর্ণনা দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেন দেবাঞ্জলি বিশ্বাস। তিনি লেখেন, আজকে সমাপনী পরীক্ষার কেন্দ্র থৈপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দায়িত্ব পড়ে শ্রীপতি বিশ্বাসের। সেখানে মশাখালি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা পরীক্ষা দিচ্ছিল। কিন্তু পরীক্ষার হলে ছাত্রছাত্রীদের প্রশ্নের উত্তর বলে না দেয়ায় তার উপর ক্ষিপ্ত হয় ওই বিদ্যালয়ের শিক্ষক উজ্জল।

পরে সন্ধ্যায় বিশ্বাসকে বিদ্যালয়ের মাঠে নিয়ে হামলা করে। এমনি তার ঠোটে কামড় দিয়ে উঠায় নিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখন তিনি চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে অভিযুক্ত সহকারী শিক্ষক উজ্জ্বলের সঙ্গে যোগাযোগ করা যায়নি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।