নোয়াখালী সংবাদদাতা; জেলায়  সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি চাল পাচার মামলার পলাতক আসামি মোসলেহ উদ্দিনকে আটক করেছে পুলিশ। আটককৃত মোসলেহ উদ্দিন নোয়াখালী সদরের আণ্ডারচর ইউনিয়ন যুবগীগের আহ্বায়ক ও একই ইউনিয়নের আমির হোসেনের ছেলে।

আজ শুক্রবার (১৭ জুলাই ২০২০)  দুপুরে তাকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। সুধারাম থানার অফিসার ইনচার্জ (ওসি) নবীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার গভীর রাতে পুলিশ পাশ্ববর্তী লক্ষীপুর জেলায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। গত ৩ এপ্রিল রাত দেড়টার দিকে সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক সালেহ উদ্দিন আহমেদ বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

এর আগে ৩ এপ্রিল ভোরে আণ্ডারচর ইউনিয়নে খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় ১০ টাকা কেজি দরে হতদরিদ্রের মাঝে বিলির জন্য বরাদ্দকৃত ৬ বস্তা চাল রিকশাযোগে পাচারের সময় স্থানীয় লোকজন আটক করলে পুলিশ চালগুলো জব্দ করে। পরে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক সালেহ উদ্দিন ও খাদ্য পরিদর্শক আনিসুর রহমানের অনুসন্ধানে দেখা যায়, চালগুলো ওই ইউনিয়নের ১ ও ২ নং ওয়ার্ডের দায়িত্বপ্রাপ্ত ডিলার মোছলেহ উদ্দিনের সম্পৃক্ততায় তার গুদাম থেকে পাচার হচ্ছিল। পরে এ ঘটনায় ডিলার মোছলেহ উদ্দিনকে আসামি করে তার বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়।

আমাদের বাণী ডট কম/১৭  জুলাই ২০২০/পিপিএম

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।