গাইবান্ধার সাঘাটায় কচুয়া ইউনিয়নের গাছাবাড়ী গ্রামের দুই সন্তানের জননী সাবানা (৪৫) নামের এক গৃহবধু টিউবওয়েলের হাতার কোপে নির্মম ভাবে খুন হয়েছে।

জানা যায়, গতকাল ১৪ জানুয়ারী মঙ্গলবার ভোরে উল্লেখিত সাবানা বেগম ঘর থেকে বের হয়ে বাথরুমে গেলে কে বা কারা পেছন থেকে টিউবওয়েলের হাতা দিয়ে মাথায় সজরে আঘাত করে । সঙ্গে সঙ্গে সে মাটিতে লুটিয়ে পরে এবং অতিরিক্ত রক্ত ক্ষরনের ফলে ঘটনা স্থলে তার মৃত্যু হয়।

খবর পেয়ে গাইবান্ধা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (বি সার্কেল) ময়নুল হক, সাঘাটা থানার অফিসার ইনচার্জ বেলাল হোসেন, বোনারপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এনায়েত হোসেন ঘটনাস্থলে পৌছেঁ লাশের সুরতাল রির্পোট সংগ্রহ করে লাশ ময়না তদন্তের জন্য গাইবান্ধা মরগে পাঠিয়ে দেয়। নিহত সাবানা বেগমের স্বামী রোকনুজ্জামান কুমিল্লায় চাকুরীরত রয়েছে বলে এলাকা বাসী সূত্রে জানা যায়। প্রতিবেশীরা জানান পারিবারিক কলোহের জের ধরে এই হত্যা কান্ড সংগঠিত হয়েছে বলে তারা ধারনা করছে।

সাঘাটা থানার অফিসার ইনচার্জ বেলাল হোসেন জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাইবান্ধা জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত সাবানা বেগমের স্বামী রোকনুজ্জামান কুমিল্লায় কর্মরত রয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ঘটনার রহস্য সম্পর্কে নিশ্চিত হলে অপরাধীদের গ্রেফতার করা হবে।

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।