মোঃ মামুনুর রশিদ মাহিন, সীতাকুণ্ড (চট্রগ্রাম) সংবাদদাতা; জেলার সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিজস্ব ব্যবস্থাপনায় চালু হয়েছে আইসোলেশন ওয়ার্ড। পূর্ব থেকে প্রস্তুত থাকা আইসোলেশন ওয়ার্ডে বর্তমানে ৫ জন রোগীদের অবস্থা স্থিতিশীল আছে বলে জানা গেছে।

  • সীতাকুণ্ডে দীর্ঘ দুইমাস ধরে অঘোষিত লক ডাউন চলছে এরি মধ্যে উপজেলায় প্রতিদিন আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে।আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় জনমনে উদ্বিগ্ন সৃষ্টি হয়েছে। কিন্তু এবার তাদের চিন্তার বোঝা হালকা হয়েছে সীতাকুন্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চালু হয়েছে ১০ শয্যার আইসোলেশন ওয়ার্ড।

সীতাকুন্ড উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুর উদ্দিন রাশেদ বলেন,সীতাকুণ্ড উপজেলা কোভিড-১৯ আক্রান্ত হওয়া রোগী বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিজ ব্যবস্থাপনায় চালু হয়েছে।পূর্ব থেকে প্রস্তুত থাকা ১০ সিটের আইসোলেশন ওয়ার্ডে বর্তমানে ৫ জন রোগীদের অবস্থা স্থিতিশীল রয়েছে। বর্তমানে সীতাকুন্ডে সর্বমোট করোনা রোগী ১৫৮ জন সুস্থ হয়ে উঠছেন ৬৮ জন।

  • তিনি আরও বলেন,অন্যান্য রোগীদের প্রতি অনুরোধ সাধারণ সমস্যার জন্য হাসপাতালের নাম্বারে যোগাযোগ করুন।খুব জরুরী প্রয়োজন না হলে হাসপাতালে না আসার পরামর্শ দেন।যারা সর্দি , কাশি ,জ্বরে ভুগছেন তারা ফোনে যোগাযোগ করে ফ্লুকর্ণারে যোগাযোগ করবেন। চিকিৎসা নিবেন পরামর্শ অনুযায়ী পরিক্ষার জন্য নমুনা দিবেন।

এমন উদ্যােগকে সীতাকুণ্ডের জনসাধারণ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুরুদ্দিন রাশেদ কে ধন্যবাদ জানান।

আমাদের বাণী ডট কম/১২ জুন ২০২০/ডিএ 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।