পাবনার ঈশ্বরদীর আলহাজ টেক্সটাইল মিলস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেছে অষ্টম শ্রেণির এক ছাত্রী। সোমবার উপজেলা নির্বাহী অফিসারের কাছে মোজাম্মেল হক নামে ওই শিক্ষকের বিরুদ্ধে এ অভিযোগ করে সে।

অভিযোগে বলা হয়, শনিবার দুপুর ১টার দিকে প্রধান শিক্ষক ঝাড়ু দেওয়ার কথা বলে, ওই শিক্ষার্থীকে তার কক্ষে ডাকেন। এ সময় কক্ষে আর কেউ ছিল না। এই সুযোগে প্রধান শিক্ষক ওই শিক্ষার্থীকে যৌন হয়রানি করেন।

ওই শিক্ষার্থীর মা জানান, স্কুল থেকে ফিরে মেয়ে ভাত না খেয়ে গম্ভীর হয়ে ছিল। পরদিন মেয়ে বলে, ‘আম্মু আমি আর স্কুলে যাবো না।’ পরে মেয়ে পুরো ঘটনা খুলে বলে।

বিদ্যালয়ের একজন সহকারী শিক্ষক বলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আগে থেকেই শিক্ষার্থীদের যৌন হয়রানি করে আসছিলেন। সম্প্রতি বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এক শিক্ষার্থীর স্পর্শকাতর স্থানে হাত দেন তিনি। তার শরীর নিয়ে বাজে মন্তব্য করেন। বিষয়টি ওই শিক্ষার্থী তার বাড়িতে জানায়। এরপর বাড়ির লোকজন বিচারের জন্য বিভিন্ন জায়গায় যান। অবশেষে বিচারের জন্য উপজেলা নির্বাহী অফিসারের কাছে যাওয়ার পরামর্শ দেওয়া হয় তাদের।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সেলিম আক্তার জানান, এ ঘটনায় সংশ্লিষ্ট সবাইকে ডাকা হয়েছিল। তদন্তের স্বার্থে এখন বিস্তারিত কিছু বলা যাচ্ছে না।

অভিযুক্ত প্রধান শিক্ষক মোজাম্মেল দাবি করেন, এই অভিযোগ মিথ্যে। শত্রুতাবশত আমার বিরুদ্ধে এই অভিযোগ আনা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।