নিজস্ব সংবাদদাতা, ঢাকা; শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর, বিভিন্ন জেলা-উপজেলা শিক্ষা অফিস এবং সরকারি স্কুল-কলেজে কর্মরত তৃতীয় শ্রেণির কর্মচারীদের পদোন্নতির খসড়া তালিকা প্রকাশ করা হয়েছে।

শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে এ তালিকা প্রকাশ করা হয়েছে। একই সাথে মাঠ পর্যায়ের অফিস ও শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে চিঠি দিয়েও বিষয়টি জানিয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর।

৩য় শ্রেণীর কর্মচারীদের পদোন্নতির লক্ষ্যে জ্যেষ্ঠতার খসড়া তালিকা দেখতে এখানে ক্লিক

খসড়া তালিকায় দেখা যায়, ১৯২জন অফিস সহকারী কাম মুদ্রাক্ষরিক, ১০ জন ক্যাশিয়ার, ৩৯০ জন আফিস সহকারী বা ডাটা এন্ট্রি আপারেটর, ১৪৮জন প্রধান সহকারী, উচ্চমান সহকারী, হিসাবরক্ষক কাম ক্লার্ক, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের ১জন প্রধান সহকারী, ১ জন সাঁট-মুদ্রাক্ষরিক,৬জন সাঁট-লিপিকার, ৮ জন স্টোর কিপার, ২ জন হিসাবরক্ষক,বিভিন্ন শিক্ষা অফিস ও শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত ১৩১জন হিসাবরক্ষক, ১৫৯ জন অফিস সহকারী কাম মুদ্রাক্ষরিক, ৮ জন স্টোরকিপার, ১১ জন ক্যাশিয়ার এবং ৬ জন হিসাব সহকারীর নাম রয়েছে।

এদিকে শিক্ষা অধিদপ্তর থেকে কলেজগুলোতে পাঠানো চিঠিতে, তালিকায় কর্মচারীদের নাম ও তথ্য সঠিকভাবে লিপিবদ্ধ আছে কিনা তা যাচাই করতে বলা হয়েছে। এছাড়া আর কোন কর্মচারী তথ্য ভুল থাকলে তা সংশোধনের আবেদন ও কাগজপত্র আগামী ১৯ মার্চের মধ্যে বিশেষ বাহক মারফত শিক্ষা অধিদপ্তরে পাঠাতে বলা হয়েছে।

আমাদের বাণী ডট কম/ ০৫ মার্চ ২০২০/সিপি 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।