চাঁদপুরের ফরিদগঞ্জে এক স্কুলছাত্রীকে আটকে রেখে টানা দুই সপ্তাহ ধরে ধর্ষণের দায়ে মিজানুর রহমান নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার দুপুরে ঢাকার মাতুয়াইল এলাকা থেকে ফরিদগঞ্জ থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে।

ফরিদগঞ্জ থানা পুলিশ ও ধর্ষিতা স্কুলছাত্রী পরিবারের সদস্যরা জানিয়েছে, উপজেলার খাজুরিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ওই ছাত্রীকে বাড়িতে প্রাইভেট পড়াতেন মিজানুর রহমান।

গত ২৪ জুলাই বেড়ানোর কথা বলে ঢাকার মাতুয়াইলের একটি বাড়িতে নিয়ে যান প্রাইভেট শিক্ষক মিজানুর রহমান। তারপর গত দুই সপ্তাহ সেখানে আটকে রেখে ছাত্রীটিকে ধর্ষণ করতে থাকে এই ব্যক্তি।

এদিকে গত কয়েকদিন বিভিন্নস্থানে খুঁজে না পেয়ে ছাত্রীর অভিভাবক ফরিদগঞ্জ থানায় একটি মামলা করেন। এর প্রেক্ষিতে একদিনের ব্যবধানে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে উপ-পরিদর্শক সুমন্ত মজুমদার একদল পুলিশ নিয়ে ধর্ষক মিজানুর রহমানকে গ্রেপ্তার করেন। এ সময় ধর্ষিতা স্কুলছাত্রীকেও উদ্ধার করে পুলিশ।

ফরিদগঞ্জ থানার ওসি আবদুর রকিব জানান, অভিযুক্ত মিজানুর রহমানের বাড়ি উপজেলার বিষুরবন্দ গ্রামে। তিনি ৪ সন্তানের জনক। বুধবার বিকেলে তাকে চাদপুরে বিচারিক আদালতে হাজির করা হয়। এ সময় আদালতে ঘটনার দায় স্বীকার করে মিজানুর রহমান জবানবন্দি প্রদান করেন। পরে তাকে জেলহাজতে পাঠিয়ে দেওয়া হয়।

অন্যদিকে ধর্ষিতা স্কুলছাত্রীকে চাঁদপুর জেনারেল হাসপাতালে ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।