নিজস্ব সংবাদদাতা, শরীয়তপুর; জেলার গোসাইরহাটে বিল্লাল হোসেন ব্যাপারী (৪২) নামে এক কৃষককে লোহার পাইপ দিয়ে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। ১০ টাকা দামের চালের কার্ড পাওয়া না পওয়া নিয়ে ঝগড়ার সূত্রে তাকে হত্যা করা হয়। ঘটনায় গোসাইরহাট থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

গোসাইরহাট থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে শরীয়তপুরের গোসাইরহাট পৌরসভার বিনোটিয়া গ্রামের মান্নান ব্যাপারীর ছেলে বিল্লাল হোসেন ব্যাপারীর সাথে প্রতিবেশি কাদির ব্যাপারীর সরকারি ওএমএসের ১০ টাকা কেজি দরের চালের কার্ড পাওয়া না পওয়া নিয়ে বাকবিতন্ডা হয়। ওই সময় বিষয়টি স্থানীয় লোকজন মিমাংসা করে দেয়।

এরপর বৃহস্পতিবার রাত ৮টার দিকে কাদির ব্যাপারীর ছেলে ফেরদৌস ব্যাপারী, শাজাহান বেপারীর ছেলে আনিছ বেপারী, আমিন উদ্দিন ব্যাপারীসহ ৮/১০ জন মিলে বিনোটিয়া মসজিদ সংলগ্ন একটি স্যানেটারি দোকানের সামনে বিল্লাল হোসেন ব্যাপারীকে লোহার পাইপ দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। তাৎক্ষনিক স্থানীয় লোকজন আহত বিল্লালকে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় নিহত বিল্লালের ভাই হাসান ব্যাপারী আটজনকে আসামী করে গোসাইরহাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোহেব আলী বলেন, আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি ওএমএসের চালের কার্ড পাওয়া না পাওয়া তর্কে বিল্লালকে ডেকে লোহাড় পাইপ দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে আটজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আমাদের বাণী ডট/০৮ মে ২০২০/পিবিএ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।