মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা; জেলার রাণীশংকৈল উপজেলায় দুই বোনকে দল বেঁধে ধর্ষণের অভিযোগে পাঁচ যুবককে আটক করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার (১২ মে ২০২০) দিবাগত রাতে ঐ দুই তরুণী বোনদ্বয়ের বাবার অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে এ যুবকদের আটক করা হয়।

ঘটনাটির তদন্ত কর্মকর্তা অফিসার ইন চার্জ (তদন্ত) খায়রুল আনাম ডন মামলার বরাত দিয়ে জানান, গত সোমবার দুপুর অনুমান তিনটায় কৌশলে মামলাকারীনীসহ তার আপন ছোট বোনকে পৌর শহরের সিডিএ অফিসের পাশে এক বাড়িতে নিয়ে হাত পা বেঁধে পালাক্রমে ধর্ষণ করে উপজেলার ক্ষুদ্র বাঁশবাড়ী গ্রামের আফাজ উদ্দীনের ছেলে জহিরুল ইসলাম (২৮), মহলবাড়ী গ্রামের বাবুল মিস্ত্রির ছেলে রুবেল (২৬), জতিষ চন্দ্র রায়ের ছেলে শ্রী উপেন দেব (২৮), মোহাম্মদ আলীর ছেলে মোঃ ফয়জুল আকতার ফজলু (৩৫), সন্ধ্যারই গ্রামের শহিদুল ইসলামের ছেলে মিলন (২০) ও পীরগঞ্জ উপজেলার মৃত বাবুলের ছেলে আশরাফুল (২৩)।

ধর্ষণের পরে ঐ রাতে দুই বোনকে মহলবাড়ী গ্রাম এলাকার জাকের পার্টি অফিসের পাশে ফেলে রেখে সটকে পড়ে ঐ যুবকরা। বুধবার আটক পাঁচ যুবকসহ মোট ছয় যুবকের নাম উল্লেখ করে ভুক্তভোগী পৌরশহরের মহলবাড়ী গ্রামের কুদ্দুস আলীর স্ত্রী আশী মনি (১৯) বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। সেই মামলায় আটক দেখিয়ে পাঁচ যুবককে ঠাকুরগাঁও কারাগারে পাঠানো হয়েছে।

ধর্ষণের শিকার ভুক্তভোগীরা হলেন মহলবাড়ী গ্রামের কুদ্দুস আলীর স্ত্রী আশা মনি ও তার আপন ছোট বোন পাশ্ববর্তী সন্ধ্যারই গ্রামের হানিফের মেয়ে জনৈক(১৫)। ভোরে মেয়ে দুটির আতœীয়রা স্থানীয় লোক মারফত খবর পেয়ে তাদের সেখান থেকে উদ্বার করে। বিষয়টি রাণীশংকৈল থানার সার্কেল (অতিরিক্ত) সহকারী পুলিশ সুপার (এএসপি) তৈহিউদ দোলা লুপুমের নিকট মৌখিক অভিযোগ দেওয়ার ভিত্তিতে এবং তার নির্দেশে রাতারাতি ঘটনাটির সাময়িক তদন্ত সহকারে অপরাধীদের শনাক্ত করে আটক করে থানা পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা অফিসার ইন চার্জ (তদন্ত) খায়রুল আনাম ডন বলেন, ছয় আসামির মধ্যে পাঁচজনকে আটক করে ঠাকুরগাঁও কারাগারে পাঠানো হয়েছে। এছাড়াও ধর্ষণের শিকার দুই বোনের ডাক্তারী পরীক্ষা নিরীক্ষায় ঘটনাটির বিস্তারিত জানা যাবে বলে তিনি মন্তব্য করেন।

আমাদের বাণী ডট/১৩  মে ২০২০/পিবিএ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।