ডেস্ক রিপোর্ট, ঢাকা;  বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক আজ বুধবার  এক বিবৃতিতে রিজেন্ট হাসপাতালের পরিচালক মহাপ্রতারক সাহেদের গ্রেফতারে স্বস্তি প্রকাশ করে বলেছেন সাহেদের নজিরবিহীন প্রতারণা ও জালিয়াতির প্রত্যক্ষ ও পরোক্ষ সকল সহযোগিদেরকেও দ্রুত চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসতে হবে।

সাহেদের দুস্কর্ম ও প্রতারণামূলক শত কর্মকান্ডের যারা অংশীদার তাদেরকে অনতিবিলম্বে গ্রেফতার করা প্রয়োজন। গত এক যুগে সরকার ও সরকারী দলের ছত্রছায়ায় সাহেদ কিভাবে তার দুর্নীতি ও প্রতারণার জাল এতদূর বিস্তৃত করতে পারল সরকার ও সরকারি দলকে দেশবাসীর কাছে তার পরিস্কার ব্যাখ্যাও হাজির করা প্রয়োজন। তিনি বলেন, অতীতে অনেক মেগা দুর্নীতিবাজ-মাফিয়াদের মত সাহেদের প্রতারণার বিষয়টি যাতে শেষ পর্যন্ত প্রচারসর্বস্ব মাতামাতির মধ্যে নিঃশেষ না হয়ে যায় তা নিশ্চিত কর দরকা। তিনি বলে, দেশের মানুষ সে ব্যাপারে নজর রাখবে, সতর্ক থাকবে।

বিবৃতিতে তিনি সাহেদ, সাবরিনা, আরিফুল ও মিঠুদের শত অপরাধের নিরপেক্ষ তদন্ত, সকল দুর্বৃত্ত ও অপরাধীদের গ্রেফতার, তাদের উপযুক্ত বিচার ও তাদের অবৈধ স্থাবর-অস্থাবর সকল সম্পত্তি বাজেয়াপ্ত করার দাবি জানান।

আমাদের বাণী ডট কম/১৫ জুলাই ২০২০/পিপিএম

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।