নিজস্ব সংবাদদাতা, যশোর; জেলার অভয়নগর উপজেলায় গতকাল সোমবার (১১ মে ২০২০)  দিবাগত রাতে জুট মিলের এক শ্রমিককে কুপিয়ে হত্যা করা হয়েছে।

নিহত শেখ আতিয়ার রহমান ওরফে আতাই (৫৫) অভয়নগর উপজেলার মোয়াল্লেমতলা গ্রামের মৃত শেখ ইসমাইল হোসেনের ছেলে।

পুলিশ জানায়, সোমবার রাত ১০টার দিকে ধারাল অস্ত্র দিয়ে শেখ আতিয়ার রহমান ওরফে আতাইকে কুপিয়ে জখম করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। রাত সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।

জানা গেছে, শেখ আতিয়ার রহমান ওরফে আতাই ও তার শ্যালক গিয়াসউদ্দিন চরমপন্থী দলের সক্রিয় সদস্য ছিলেন। গিয়াসউদ্দিন একটি গ্রুপের নেতৃত্ব দিত। ২০১৪ সালে আধিপাত্য বিস্তারকে কেন্দ্র করে গিয়াস উদ্দিন গ্রুপের হাতে প্রতিপক্ষ চরমপন্থী নিশান খুন হয়। নিশান হত্যায় তার পরিবারের কেউ মামলা না করায় অভয়নগর থানা পুলিশ গিয়াস উদ্দীন, শেখ আতিয়ার রহমান ওরফে আতাইসহ অন্যান্য আসামিদের নামে হত্যা মামলা দায়ের করে। মামলার পর গিয়াস উদ্দীন ও শেখ আতিয়ার রহমান ওরফে আতাই ভারতে পালিয়ে যায়।

সাক্ষ্য প্রমাণের অভাবে নিশান হত্যা মামলাটি খারিজ হয়ে গেলে শেখ আতিয়ার রহমান ওরফে আতাই এক বছর আগে দেশে ফিরে আসে এবং জে.জে.আই জুট মিলে বদলি শ্রমিক হিসেবে কাজ করতে থাকে।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম জানান, শেখ আতিয়ার রহমান ওরফে আতাই হত্যার মূল রহস্য উদঘাটন এবং খুনিদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত আছে। অভয়নগর থানা পুলিশসহ যশোর জেলা পুলিশের উধর্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলেও জানান তিনি।

আমাদের বাণী ডট কম/১২ মে  ২০২০/পিপিএ 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।