আর্সেনাল এবং নিউক্যাসল মেক্সিকো

বছরের পর বছর ধরে, হিরভিং লোজানো প্রিমিয়ার লিগের অনেক পদক্ষেপের সাথে যুক্ত হয়েছে, যখন তিনি পিএসভি আইন্দহোভেনে খেলছিলেন। শেষ পর্যন্ত, তিনি নাপোলিতে এসেছিলেন, যেখানে তিনি অনেক উত্থান-পতনের অভিজ্ঞতা অর্জন করেছেন, একটি চুক্তি বর্তমানে জুন 2024 পর্যন্ত চলছে।

তার বর্তমান পরিস্থিতি আর্সেনাল এবং নিউক্যাসল ইউনাইটেড সহ কয়েকটি ক্লাবের নজর কেড়েছে, যদি লা রিপাব্লিকার সর্বশেষ প্রতিবেদনটি বিশ্বাস করা হয়।

এটা বলা হয় যে, পরিস্থিতি যেমন দাঁড়াচ্ছে, লোজানোর পুনর্নবীকরণের জন্য আলোচনা ঠিকঠাক চলছে না, এবং খেলোয়াড় ‘মৌসুম শেষে চলে যেতে পারে’। খেলোয়াড়, যিনি ইংল্যান্ডে একটি নতুন দুঃসাহসিক কাজ করার চেষ্টা করার জন্য অতীতে বারবার ইচ্ছা প্রকাশ করেছেন, তার পরে প্রিমিয়ার লিগ এবং বুন্দেসলিগা উভয়ের ক্লাব রয়েছে।

আরো পড়ুন – বার্সেলোনা তারকা নিশ্চিত করেছেন যে তিনি প্রতি সপ্তাহে ১০ হাজার ইউরো উপার্জন করেন

আর্সেনাল

আরো পড়ুন – বিশ্বের চতুর্থ সেরা ফুটবল খেলোয়াড় লুকা মদ্রিচ

তখনই আর্সেনাল এবং নিউক্যাসলের কথা বলা হয়, যেখানে গানার এবং ম্যাগপিস উভয়ই তাকে ‘আদালত’ করছে বলে বলা হয়। এটি কোন গোপন বিষয় নয় যে মাইকেল আর্টেটা দেরীতে একজন নতুন প্রশস্ত খেলোয়াড়ের পরে, মাইখাইলো মুদ্রিক সম্পর্কে সমস্ত আলোচনার সাথে, এবং লোজানোর মতো কেউ তার পরিকল্পনার জন্য একটি ব্যাকআপ বিকল্প হলে অবাক হওয়ার কিছু হবে না।

আর্সেনালের বাইরে, নিউক্যাসল, যারা সম্প্রতি প্রিমিয়ার লিগে গানারদের সাথে ড্র করেছে, এখনও এডি হাওয়ের স্কোয়াডকে কীভাবে উন্নত করা যায় তা দেখতে চারপাশে তাকিয়ে আছে।

নিউক্যাসল

এটি গ্রীষ্মের জন্য একটি চুক্তির মতো মনে হচ্ছে, তবে শাখতার যদি তাদের তারকাদের বাজার মূল্যের উপর দৃঢ়ভাবে দাঁড়াতে থাকে, তাহলে সম্ভবত লন্ডন পক্ষ জিনিসগুলিকে সামনে আনতে পারে যদি তারা সত্যিই লোজানোর প্রতি আগ্রহী হয়?