বার্সেলোনা তারকা বেলেরিন

বার্সেলোনা তাদের আর্থিক সংগ্রামের কারণে তাদের বেতন সীমার সীমানায় ঠেলে দিয়েছে, যার ফলে বেশ কিছু অ্যাকাউন্টিং কৌশল এবং মূল্য কাটার চুক্তি হয়েছে। হেক্টর বেলেরিন ছাড়া আর কিছুই নয়।

লা মাসিয়ার প্রাক্তন খেলোয়াড় বার্সেলোনায় বেড়ে ওঠেন, কিন্তু আর্সেনালে যোগ দিতে 16 বছর বয়সে চলে যান। গত মৌসুম ছিল রিয়াল বেটিসের সাথে লা লিগায় তার প্রথম, এবং এই ক্যাম্পেইনে তিনি গানারদের থেকে মুক্ত হয়ে এসেছেন।

এটি করার জন্য তিনি ব্যাপক বেতন কাটাও নিয়েছেন। দিয়ারি এআরএ-এর সাথে কথা বলার সময়, বেলেরিনকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি এই বছর €500k উপার্জন করছেন এমন পরামর্শের কোনো সত্যতা আছে কি না। “হ্যাঁ. আজকাল যেটা আমাকে চিন্তিত করে সেটা হল সর্বোচ্চ স্তরে ফুটবল খেলা।”

“আমি ভাগ্যবান যে আমি অনেক বছর ধরে এটি করছি এবং আমি আর্থিকভাবে আরামদায়ক পরিস্থিতিতে আছি যা আমাকে যা চাই তা উপভোগ করতে দেয়।

শেষ পর্যন্ত, আমরা যতটা ভাবি ততটা আমাদের দরকার নেই এবং আমি খুব সাধারণ জীবনযাপন করি। আমার অগ্রাধিকারগুলি অর্থনৈতিক বিষয়ের উপর ভিত্তি করে নয়।

“বেলেরিনের চুক্তিটি লা লিগার ন্যূনতম কাছাকাছি এবং এটি একটি বিরল ঘটনা যে একজন ফুটবলার জীবনযাত্রা এবং উচ্চাকাঙ্ক্ষাকে অর্থের চেয়ে এগিয়ে রেখেছেন। ফুটবলারদের অন্য কারও চেয়ে বেশি ট্যাক্স দিতে হবে বলে ঘোষণা করার পরে তিনি এর অনেক কিছু দিতে পেরেও খুশি।