নোমান ইবনে বাশার , ইসলামী বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়া; ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) কর্মকর্তা সমিতির সাধারণ সম্পাদক মীর মোর্শেদুর রহমানকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। কর্মকর্তা সমিতির নির্বাচনে হেরে যাওয়ায় আব্দুল হান্নান (উপ-রেজিস্ট্রার) তাকে এই হুমকি দিয়েছেন বলে অভিযোগ মোর্শেদের।

এই ঘটনায় আজ রবিবার (২৩ ফেব্রুয়ারি ২০২০) ইবি থানায় মোর্শেদুর রহমান একটি সাধারণ ডায়েরি করেন। ডায়েরি নং-৯৩৫।

পুলিশ সূত্রে জানা হয়,ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্ট্রার আব্দুল হান্নান শনিবার (২২ ফেব্রুয়ারি ) বিকাল ৪ টায় মোবাইলে মীর মোর্শেদুর রহমানকে মুঠোফোনে হত্যার হুমকি দেয়। এর আগেও হত্যার উদ্দেশ্যে দুই বছর আগে তার উপর হামলা করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

হুমকির কারণ হিসেবে মীর মোর্শেদ ১৭ ডিসেম্বরের নির্বাচনে আব্দুল হান্নানের হেরে যাওয়াকে ডায়েরিতে উল্লেখ করেন। এছাড়াও আব্দুল হান্নানের বিরুদ্ধে কর্মকর্তা সমিতির সম্পাদক শামছুল ইসলাম জোহা ও ইবি বঙ্গবন্ধু পরিষদের সম্পাদক ড.মাহবুবুল আরেফিনকে হুমকির অভিযোগ রয়েছে বলে জানা গেছে।

এব্যাপারে তিনি বলেন, নির্বাচনে হেরে যাওয়ায় হান্নান আমাকে বিভিন্ন ইশারা-ইঙ্গিতে হুমকি দিয়ে আসছিল। গতকাল সে আমাকে সর্বোচ্চ হুমকি প্রদর্শন করে। আমি এখন চরম নিরাপত্তাহীনতার মধ্য দিয়ে চলাফেরা করতেছি। ফলে যেকোন সময় আমার জীবন নাশের সম্ভাবনা রয়েছে।

আমাদের বাণী ডট কম/২৩ ফেব্রুয়ারি ২০২০/পিপিএ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।