মহাত্মা গান্ধীর ১৫০ বছর ও ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগর এর ২০০ বছর পূর্তি উপলক্ষে দুই বাংলা’র মৈত্রী উৎসব ‘দেখি বাংলার মুখ’ মহাত্মা গান্ধী স্মৃতি সম্মাননা ও ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগর স্মৃতি সম্মাননা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শ্রুতিবৃত্ত ও কথামানবী’র অংশগ্রহণে আলোকিত বাংলার মুখ ফাউন্ডেশনের উদ্যোগে সমাজিক অবস্থান ও পেশাগত কর্মকান্ডে অবদানের জন্য শৈলকুপা সিটি কলেজ অধ্যক্ষ তোফাজ্জেল হোসেন সম্বর্ধিত হয়েছে।

দুই বাংলার নামী শিল্পীদের সমন্বয়ে সাংস্কৃতিক জমকালো অনুষ্ঠানে ৩০ শে সেপ্টেম্বর ‘১৯ সোমবার বিকালে কলকাতার যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ড. ত্রিগুনা সেনা অডিটোরিয়াম হল রুমে এ সম্মাননা প্রদান করা হয়।

শিক্ষাক্ষেত্রে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম ও শেরে বাংলা এ কে ফজলুল হক সম্মাননাপ্রাপ্ত তোফাজ্জেল হোসেন শৈলকুপা সিটি ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাকালীন অধ্যক্ষ।

শৈলকুপা শিল্পকলা একাডেমির সাবেক সাধারণ সম্পাদকের দায়িত্ব এবং শৈলকুপা পাবলিক হল ও লাইব্রেরীর নির্বাহী কমিটির সদস্য ছাড়াও সদ্য প্রতিষ্ঠিত শৈলকুপা ডায়াবেটিক হাসপাতাল প্রতিষ্ঠায় তাঁর উল্লেখযোগ্য ভূমিকা রয়েছে। তিনি এ পদক প্রাপ্তিতে শৈলকুপার সামাজিক, সাংস্কৃতিক অঙ্গন ও সচেতন মহলে অভিনন্দিত হয়েছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।