জাতীয় নির্বাচনে আওয়ামী লীগে বিরুদ্ধে ভোট কারচুপির অভিযোগ এনে প্রধানমন্ত্রীর কার্যালয় অভিমুখে পদযাত্রায় বাম জোটের কালো পতাকার মিছিলে পুলিশি লাঠিপেটা ও গ্রেফতারের প্রতিবাদে গাজীপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাম গণতান্ত্রিক জোট, গাজীপুর জেলা শাখা।

বিক্ষোভ মিছিলে সিপিবি, বাসদ, বাসদ(মার্ক্সবাদী),গণসংহতি আন্দোলন ও বিপ্লবী ওয়ার্কার্স পার্টির নেতাকর্মী অংশ নেয়।

সমাবেশে বক্তারা বলেন, ৩০ ডিসেম্বর নির্বাচনের নামে গণতন্ত্রকে নির্বাসনে পাঠানো হয়েছে, জনগণের সাথে করা হয়েছে বড় রকমের প্রতারণা। প্রতি পাঁচ বছর পরপর একটা দিন জনগণ পায় তাদের স্বাধীনভাবে মত প্রকাশের সুযোগ কিন্তু এ বছরে তাও কেড়ে নিয়েছে এই ফ্যাসিবাদী দুঃশাসন আওয়ামীলীগ। ঢাকায় ভোট ডাকাতির এক বছর উদযাপন উপলক্ষ্যে কালো পতাকার মিছিলে সরকারের অনুগত শ্রেণি পুলিশ দ্বারা আহত করা হয়েছে প্রায় ৩০ জন নেতাকর্মীকে।

বিক্ষোভ মিছিলে উপস্থিত থেকে নাইস পারভিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, বাসদ-গাজীপুর জেলার সম্মানিত সমন্বয়ক কমরেড রাহাত আহমেদ,গণসংগতি আন্দোলনের অন্যতম সদস্য কমরেড আমজাদ হোসেন,বাসদ(মার্ক্সবাদী) কমরেড মাসুদ রেজা ও জালাল হাওলাদার-কমিউনিস্ট পার্টি অন্যতম সদস্য গাজীপুর জেলা।

সভায় বক্তারা বাম জোটের উপর হামলার নিন্দা জানিয়ে আরো বলেন, জনগণের স্বাধীনতা হরণ,স্বাধীনভাবে মতপ্রকাশ, মিছিল-মিটিং করতে না দিয়ে এক ধরনের ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করতে চাচ্ছে। আমরা এমন আচরণের প্রতিবাদ জানাচ্ছি সেই সাথে জড়িত সকলের শাস্তির দাবি জানাচ্ছি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।