ঠাকুরগাঁও জেলায় নানা আয়োজনে জাতীয় মৎস্য সপ্তাহ পালিত হয়েছে।বৃহস্পতিবার দিবসটি উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়।

শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা পরিষদ অডিটরিয়াম বিডি হলে গিয়ে শেষ হয়। সেখানে বেলুন উড়িয়ে মৎস্য সপ্তাহ উপলক্ষে অনুষ্ঠান , পরে ৩ দিন ব্যাপী মৎস্য মেলার উদ্বোধন করেন আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। পরে মৎস্য মেলা উপলক্ষে বিভিন্ন স্টল পরিদর্শন করেন অতিথিরা।

ঠাকুরগাঁও জেলা পরিষদ অডিটরিয়াম (বিডি) হলে আলোচনা সভায় ভারপ্রাপ্ত জেলা প্রশাসক নুর কুতুবুল আলমের সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, বিশেষ অতিথি পুলিশ সুপার মোহা: মনিরুজ্জামান (পিপিএম), জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহ: সাদেক কুরাইশী , এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা মৎস্য কর্মকর্তা ড. মোহা: সাইনার আলম, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোশারুল ইসলাম সরকার, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপনসহ মৎস্য বিভাগের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন। পরে দুপুর ১২ টায় সদর উপজেলা পুকুরে পোনা অবমুক্ত করা হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।