আবু তাহের নরসিংদী জেলা সংবাদদাতা;  সারা দেশের ন্যায় করোনা ভাইরাস আতঙ্কে দিন যাপন করছে নরসিংদীবাসী। এরই মাঝে সমাজ বিধ্বংসী মাদক ব্যবসায়ীরা তৎপরতা চালাচ্ছে। গত কয়েকদিন যাবত নরসিংদী জেলা গোয়ান্দা (ডিবি) ও থানা পুলিশের অভিযানে এর প্রতিফলন ঘটেছে। এবার ৪০ লিটার চুলাইমদ সহ এক মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে নরসিংদী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

আজ শনিবার (১৬মে ২০২০) দুপুরে এস আই মোস্তাক ও সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে নরসিংদী শহরের ভেলানগর এলাকা থেকে চুলাইমদ সহ মাদক ব্যবসায়ী সাইফুল ইসলাম (৩১) কে গ্রেফতার করা হয়।

জেলা গোয়েন্দা শাখা ও জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক পুলিশ পরিদর্শক (নিঃ) রুপন কুমার সরকার পিপিএম, জানান, শনিবার দুপুর ১৪:২০ ঘটিকায় জেলা গোয়েন্দা শাখা, নরসিংদীর চৌকশ অফিসার এসআই মোস্তাক আহম্মেদ সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করে নরসিংদী মডেল থানাধীন ভেলানগর এলাকা হতে মাদক ব্যবসায়ী (১) মোঃ সাইফুল ইসলাম (৩১),পিতা-বকুল মিয়া,সাং-ভেলানগর বেপারীপাড়া কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর দখল হতে ৪০ (চল্লিশ ) লিটার চোলাইমদ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের মূল্য – ১২,০০০ টাকা। আসামী ভয়ানক, করোনা ভাইরাস মহামারী উপেক্ষা করে এলাকায় মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছিল। আসামী সাইফুলের বিরুদ্ধে ইতোপূর্বে একাধিক মাদক মামলা আছে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

আমাদের বাণী ডট/১৬ মে ২০২০/পিবিএ 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।