নিজস্ব সংবাদদাতা, নারায়াণগঞ্জ; জেলার  সিদ্ধিরগঞ্জে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মুজিবর রহমান (৬৫) নামে এক শ্রমিক লীগ নেতা মারা গেছেন।

আজ বুধবার (০৮ এপ্রিল ২০২০) বেলা সাড়ে ১১টায় ঢাকার কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। নিহত মুজিবর রহমান উপজেলার  জালকুড়ি এলাকায় বাসিন্দা ও আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের সিনিয়র সহসভাপতি ছিলেন।

পরিবারের সদস্যদের উদ্বৃত্তি দিয়ে স্থানীয় জনপ্রতিনিধি নাসিক ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইস্রাফিল প্রধান জানান, তিনি অনেকদিন ধরে নানা রোগে ভুগছিলেন। বাড়িতে রেখেই চিকিৎসা চলছিল তার। কিন্তু গতকাল মঙ্গলবার রাতে তার অবস্থা খারাপ দেখে রাজধানীর কুর্মিটোলা হাসাপাতালে ভর্তি করা হয়।

তিনি আরও জানান, আজ বুধবার দুপুরে তার মৃত্যু হয়েছে। তার লাশ এখনো হাসপাতালে রয়েছে। করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। তবে পরীক্ষার রিপোর্ট না পেয়ে কিছু বলা যাবে না।

খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের একটি টিম তার বাড়িতে যায় বলেও জানান ইস্রাফিল প্রধান।

উল্লেখ্য, বিশ্বব্যাপী দাবানলের মত ছড়িয়ে পরা প্রাণঘাতী করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘন্টায় ৯৮১ টি নমুনা পরীক্ষা করা হয়েছে যার মধ্যে  ৫৪  জন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে ভাইরাসটিতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে  ২১৮  জনে। নতুন করে আরও ৩  জন মারা গেছেন এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়াল  ২০ জনে। মোট ২১৮ জন আক্রান্তের সুস্থ হয়ে উঠেছেন ৩৩ জন আর মারা গেছেন ২০ জন সব মিলিয়ে এখন চিকিৎসাধীন আছেন ১৬৫ জন। আজ বুধবার (০ ৮ এপ্রিল ২০২০) দুপুর আড়াই টায় স্বাস্থ্য অধিদপ্তরের করোনাভাইরাস সংক্রান্ত নিয়মিত হেলথ বুলেটিনে এ তথ্য জানান স্বাস্থ্য অধিদপ্তরের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) এর পরিচালক ডা. মরজাদী সেব্রিনা ফ্লোরা একথা বলেন।

আমাদের বাণী ডট কম/০৮ এপ্রিল ২০২০/পিপিএম 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।