কুষ্টিয়া জেলা সংবাদদাতা;  রাজবাড়ী জেলার পাংশা উপজেলার শিয়ালডাঙ্গীতে করিমন ( তিন চাকার গাড়ী) নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পুকুরে পড়ে তিনটি গরুর সলিল সমাধি হওয়ার খবর পাওয়াগেছে।
আজ রবিবার (১২ জুলাই ২০২০)  বেলা সাড়ে বারোটার সময় মোহাম্মদপুর গ্রামের গরু বেপারী শফিকুল ইসলাম তিনটা গরু নিয়ে পার্শ্ববর্তী পাংশা বাজারে বিক্রয়ের উদ্দেশ্যে যাওয়ার পথে নসিমন করিমন গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে শিয়ালডাঙ্গী নামক স্থানে এ দুর্ঘটনার শিকার হয়। এতে  গরু বেপারী মোঃ শফিকুল ইসলামের গাড়িতে বাধা তিনটা গরু ঘটনাস্থলেই মারা যায়।
গুরুতর আহত হয় করিমন চালক ও গরু ব্যাপারে শফিকুল ইসলাম। তাদেরকে স্থানীয় এলাকাবাসী ও ফায়ারসার্ভিস কর্মীরা উদ্ধার করে পাংশা হাসপাতালে পাঠিয়েছেন।
এদিকে খোকসা ফায়ার সার্ভিস এর স্টেশন অফিসার মোঃ মোশাররফ হোসেন জানান, সংবাদ পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে তিনটা মৃত্যু গরু ও তিন চাকার গাড়িটি উদ্ধার করা হয়েছে। সেইসাথে গরুর ব্যাপারী শফিকুল ইসলাম ও গাড়িচালককে উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে পাঠানো হয়েছে।
এ মর্মান্তিক দুর্ঘটনায় গরু বেপারী রফিকুলের বাড়িতে এক হৃদয়বিদারক দৃশ্য পরিণত হয়েছে। গরু বেপারী শফিকুলের এরকম আকস্মিক দুর্ঘটনায় তিনি সর্বস্বান্ত হয়ে পড়েছেন বলেও শফিকুলের পরিবার সূত্রে জানা গেছে।
আমাদের বাণী ডট কম/১২  জুলাই  ২০২০/পিপিএম 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।