পার্থ স্কোর্চার্স এবং হোবার্ট হারিকেনস

সিডনি সিক্সার্সের বিপক্ষে ঘনিষ্ঠ পরাজয়ের পর জয়ের পথে ফিরে আসার আশা করছে পার্থ স্কোর্চার্স। 18 জানুয়ারী বুধবার পার্থ স্টেডিয়ামে বিগ ব্যাশ লিগের (BBL) 2022-23 এর 46 তম ম্যাচে পার্থ স্কোর্চার্স হোবার্ট হারিকেনসের সাথে শিং লক করবে। উভয় দলই এখন পর্যন্ত বিপরীতমুখী লড়াই করেছে এবং এখন আশা করছে টুর্নামেন্টের ব্যবসার শেষের দিকে তাদের সেরা।

স্কোর্চার্স BBL12-এর সবচেয়ে ধারাবাহিক এবং ফর্মে থাকা দলগুলির মধ্যে একটি। তারা টানা তিনটি ম্যাচ জিতেছে, ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা তাদের শেষ ম্যাচে সিডনি সিক্সার্সের বিপক্ষে একটি অফ ডে ছিল যেখানে তারা ছয় রানে হেরে গিয়েছিল। পার্থ এখন জয়ের পথে ফিরতে চাইবে।

তারা বর্তমানে 1.017 NRR-এ 11 ম্যাচে আটটি জয় এবং 16 পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে দ্বিতীয় অবস্থানে রয়েছে। অন্যদিকে হারিকেনস, পঞ্চম অবস্থানে লড়াই করছে এবং তাদের নকআউটের আশাকে বিপদে ফেলে দ্রুত কাজ করতে হবে। তাদের 10 ম্যাচে পাঁচটি জয় এবং -0.176 নেট রান রেটে 10 পয়েন্ট রয়েছে। হোবার্ট তাদের শেষ ম্যাচে সিডনি থান্ডারকে পাঁচ উইকেটে হারিয়েছিল।

পার্থ স্কোর্চার্স এবং হোবার্ট হারিকেনস

  • ম্যাচের বিবরণ ভেন্যু: পার্থ স্টেডিয়াম, পার্থ
  • তারিখ ও সময়: 18 জানুয়ারি, 2:10 PM IST
  • টেলিকাস্ট এবং লাইভ স্ট্রিমিং: সনি স্পোর্টস নেটওয়ার্ক এবং সনিলিভ

পার্থ স্কোর্চার্স (SCO): স্টিফেন এস্কিনাজি, ক্যামেরন ব্যানক্রফট, অ্যারন হার্ডি, জোশ ইঙ্গলিস (উইকেটরক্ষক), অ্যাশটন টার্নার (সি), নিক হবসন, অ্যাশটন অ্যাগার, অ্যান্ড্রু টাই, ডেভিড পেইন, জেসন বেহরেনডর্ফ, পিটার হ্যাটজোগ্লো ।

হোবার্ট হারিকেনস (HUR): ক্যালেব জুয়েল, বেন ম্যাকডারমট, ম্যাথু ওয়েড (সিএন্ড ডব্লিউ কে), জাক ক্রাওলি, টিম ডেভিড, আসিফ আলী, ফাহিম আশরাফ, টম অ্যান্ড্রুজ, প্যাট্রিক ডুলি, নাথান এলিস, রিলি মেরেডিথ।

পিচ রিপোর্ট

পার্থ স্টেডিয়ামের পৃষ্ঠটি দেরিতে ব্যাটিংয়ের জন্য খুব ভাল, বল ব্যাটে সুন্দরভাবে আসছে। এই ট্র্যাকে সাফল্য পেতে বোলারদের অতিরিক্ত প্রচেষ্টা করতে হবে। দ্বিতীয় ব্যাটিংয়ে কোনো সমস্যা হয়নি। উল্লেখ্য, চলতি মৌসুমে পাঁচটি ম্যাচের মধ্যে চারটি জিতেছে তাড়া করা দলগুলো। তাই টসে জয়ী অধিনায়ক প্রথমে বল করতে চাইবেন।