রাজবাড়ীর  গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মন্ডল তার বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও তীব্র নিন্দা জানিয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের তিনি জানান, একটি কুচক্রি মহল ঘোলাপানিতে মাছ শিকারের চেষ্টা করে সংগঠন ও তার নিজের ক্ষতি করতে চাচ্ছে। তার ভাবমুর্তি ক্ষুন্ন করে নির্বাচনী ইমেজ নষ্টকরার আপ্রাণ চেষ্টা চালানো হচ্ছে।

নুরুল ইসলাম মন্ডল আগামী ২৫ জুলাই দৌলতদিয়া ইউপি নির্বাচনে তিনি নৌকা প্রতিক নিয়ে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন। তার নির্বাচনী ইমেজ ক্ষুন্ন করতেই এ ধরনের মিথ্যা অপবাদ রটানো হচ্ছে বলে তিনি দাবী করেছেন। এসময় তিনি সাংবাদিকদের লিখিত বক্তব্যে জানান, আমি গত ইউপি নির্বাচনে ৫৫.০৭ ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হই। এবারও আমার ওই বিজয় নিশ্চিত জেনে সড়যন্ত্রকারী মহল আমার প্রতি ঈর্ষান্বিত বিভিন্ন ভাবে অপবাদ ছড়াচ্ছে। এতে আমি বিচলিত নই কারন আমার বিরুদ্ধে প্রকাশিত সংবাদ সম্পূর্ন মিথ্যা ভিত্তিহীন, বানোয়াট, উদ্দেশ্য প্রনোদিত, রাজনৈতিক শিষ্টাচার বর্হিভূত, সর্ব্বপরি শেখহাসিনার নৌকা প্রতিকের ভাবমূর্তি নষ্ট করার এক নোংরা চেষ্টার উদাহরন।

উল্লেখ্য চলতি মাসের ১৭ ও ১৮ জুলাই তারিখে “গোয়ালন্দে আরেক এরশাদ শিকদার” এবং “পদ্মাপারের ত্রাস নুরু মণ্ডল: দৌলতদিয়া ঘাট থেকেই আয় শত কোটি টাকা” শিরোনামে একটি জাতীয় দৈনিক পত্রিকার অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশিত হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।