বিজয় দিবস উপলক্ষে ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় বিভিন্ন স্থানে জাতীয় পতাকা ১ হাজার বিতরণ করা হয়েছে। ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলা প্রশাসনের সহযোগিতায় ১৫ ডিসেম্বর রবিবার সকালে বালিয়াডাঙ্গী শহরের ফুলতলা, কলেজপাড়া, বড় বাড়ি, রূপগঞ্জ, ডাংগি বাজার, কাশিডাঙ্গা , আমতলা এলাকায় লেখক, মানবাধিকার কর্মী ও লেখিকা জুঁই জেসমিনের উদ্যোগে পতাকা বিতরণ করা হয়।

ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার বিভিন্ন ইউনিয়নে জুঁই জেসমিন জাতীয় পতাকা বিতরণ করবেন বলে জানান। পতাকা বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ও বক্তব্য রাখেন- বালিয়াডাঙ্গী উপজেলা চেয়ারম্যান আলী আসলাম জুয়েল, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রব্বানী মিয়া, বালিয়াডাঙ্গী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি রাজিউর রহমান জেহাদ রাজু, সহ অন্যান্যরা ।

উল্লেখ্য প্রতি বছর স্বাধীনতা দিবস ও বিজয় দিবস উপলক্ষে বালিয়াডাঙ্গী উপজেলায় বিভিন্ন মুক্তিযোদ্ধা ও সাধারণ মানুষের বাড়ি বাড়ি গিয়ে জাতীয় পতাকা বিতরণ করেন জুঁই জেসমিন। ঈদ আনন্দের মতো প্রত্যেক পরিবারকে জাতীয় পতাকা উত্তোলনের আহবান জানান তিনি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।