গাজীপুরের ছায়াবিথী এলাকার একটি আম গাছ থেকে শফিকুল ইসলাম নামে এক মাটিকাটা শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে একটি আমগাছ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত শফিকুল নেত্রকোণার দুর্গাপুর থানার ফুলপুর এলাকার নুরুল আমিনের ছেলে। তিনি উত্তর ছায়াবীথি এলাকায় জেসমিন বিল্ডার্স লিমিটেড নামে একটি কোম্পানির ঠিকাদারী প্রকল্পে মাটিকাটার কাজ করতেন।

গাজীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সমীর চন্দ্র সূত্রধর জানান, ‘নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি হত্যা না আত্মহত্যা তা তদন্ত করা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে।’

নিহতের স্বজনরা জানান, প্রকল্প এলাকার সীমানা প্রাচীরের ভেতরে শফিকুলসহ ১২ জন মাটিকাটা শ্রমিক রাতে থাকতেন। ভোরে জিকো নামের এক শ্রমিক ফজরের নামাজ আদায় করতে পাশের মসজিদে যাওয়ার সময় আম গাছের সঙ্গে গলায় গামছা বাঁধা অবস্থায় শফিকুলের মরদেহ দেখতে পান।

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।