নিজস্ব সংবাদদাতা, ঢাকা;  রাজধানীর পল্টন এলাকার চামেলীবাগে একটি বাসার গৃহকর্তার স্নানঘর থেকে রোজিনা খাতুন (১৩) নামের এক গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (৩০ এপ্রিল ২০২০) বিকেলে কাপড় রাখার রেলিংয়ে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

এ ঘটনা সত্যতা নিশ্চিত করে পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক জানান, ওই বাসার গৃহকর্তা সোহানের মাধ্যমে খবর পেয়ে বিকেল তিনটার দিকে চামেলিবাগের ১৪ নম্বর ভবনের ৩-বি ফ্ল্যাটের একটি বাথরুমের দরজা ভেঙে মেয়েটির মরদেহ উদ্ধার করা হয়। লাশটি বাথরুমে কাপড় রাখার রেলিংয়ে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ছিল। ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, রোজিনার বাবার নাম আইয়ুব আলী। গ্রামের বাড়ি ময়মনসিংহের কোতোয়ালি থানার কাউনিয়ায়। এক বছর ধরে ওই বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করছিল সে। আজ কাপড় শুকানোর জন্য ছাদে যায়। সেখান থেকে এসে বাথরুমে ঢোকার পর দীর্ঘক্ষণ তার সাড়া না পাওয়ায় গৃহকর্তা বিষয়টি পুলিশে জানায়। ধারণা করা হচ্ছে, রোজিনা আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে তার মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।

আমাদের বাণী ডট কম/৩০ এপ্রিল ২০২০/পিপিএ 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।